পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > অন্যান্য > ডাকসুর ভিপি হলেন নূর

ডাকসুর ভিপি হলেন নূর

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিসি) পদে নুরুল হক নূর ও সাধারণ সম্পাদক (জিএস) পদে গোলাম রাব্বানী নির্বাচিত হয়েছেন।

সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ডাকসুর সভাপতি মো. আখতারুজ্জামান এই ফলাফল ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবন থেকে এই ফলাফল ঘোষণা করা হয়। ঘোষিত ফলাফল অনুসারে সহসাধারণ সম্পাদক (এজিএস) পদে জয়ী হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।

ডাকসুর ২৫ পদের মধ্যে ২৩টিতেই ছাত্রলীগের প্রার্থীরা নির্বাচিত হন। সমাজসেবা সম্পাদক পদে নির্বাচিত হন সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের প্রার্থী আখতার হোসেন।

ভিপি পদে বিজয়ী নুরুল হক নূর কোটা সংস্কার আন্দোলনকারীদের নেতা হিসেবে পরিচিত। তিনি সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদ থেকে নির্বাচন করেন। অন্যদিকে জিএস পদে নির্বাচিত গোলাম রাব্বানী বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক।

ঘোষিত ফলাফল অনুসারে ২৫ হাজারের কিছু বেশি ভোট পড়েছে। যা মোট ভোটারের ৫৯ শতাংশ। ভিপি পদে নুরুল হক পান ১১ হাজার ৬২ ভোট। এই নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ছিল ৪৩ হাজার ২৫৫ জন।

এদিকে এই ফলাফল ঘোষণার পরপরই সেখানে বিক্ষোভে ফেটে পড়ে ছাত্রলীগের নেতা-কর্মীরা। তারা ভিপি পদে জয়ী নুরুল হকের বিরুদ্ধে নানা স্লোগান দেন। তাকে বহিষ্কারের দাবি তোলেন।

x

Check Also

রাজশাহীর পুঠিয়ায় মিষ্টি মুখ

রাজশাহীর পুঠিয়ায় এইস এস সি পরিক্ষায় কৃতকার্যদের মিষ্টি মুখ করানো হয়। রাজশাহীর পুঠিয়ার বানেশ্বরে ২০১৮ সালের এইস এস সি পরিক্ষার্থীদের মিষ্টি মুখ করালেন বানেশ্বর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো মুক্তার শেখ। রোববার বিকেলে বানেশ্বর বাজারে তিনি ...

তুরস্কের রাষ্ট্রপতিকে ১০০ কেজি আম উপহার

নিজস্ব প্রতিবেদক : তুরস্কের রাষ্ট্রপতির অভিষেক অনুষ্ঠানে বাংলাদেশ সরকারের প্রতিনিধি হিসাবে পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল অংশগ্রহণ করবেন। সোমবার দুপুরে পরিকল্পনা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ ...

স্যামসাং ফোন গোপনে ব্যক্তিগত ছবি পাঠাচ্ছে?

বিজ্ঞান-প্রযুক্তি ডেস্ক : পকেটে থাকা আনলক ফোনে অসাবধানতায় চাপ লেগে কিংবা মদ্যপ অবস্থায় ফোন ব্যবহারে অনিচ্ছাকৃত ফোন কল, মেসেজ বা ব্যক্তিগত ফাইল অন্যের ফোনে চলে যাওয়ার মতো ঘটনা ঘটতে পারে। কিন্তু যদি আপনার ফোন আপনার ...

শিরোনামঃ