পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > রওশনের বাসায় স্পিকার

রওশনের বাসায় স্পিকার

জ্যেষ্ঠ প্রতিবেদক : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্পিকার ড. শিরিন শারমীন চৌধুরী।

রোববার রাতে রওশন এরশাদের সঙ্গে দেখা করে এরশাদের মৃত্যুতে তিনি গভীর সমবেদনা জানান।

রাত সাড়ে ৭টার দিকে স্পিকার রওশনের গুলশানের বাসায় যান। কাছে পেয়ে রওশনকে বুকে জড়িয়ে নেন তিনি। এরশাদের জন্য মাগফিরাত কামনা করেন।

স্পিকার বলেন, আমি এরশাদের মৃত্যুতে শোক ও গভীর সমবেদনা জানাচ্ছি। আল্লাহপাক মরহুমের পরিবারকে শোক সইবার ক্ষমতা দিন। আমি শোকার্ত পরিবারের সঙ্গে আছি।

রাত পৌনে ৯টার দিকে স্পিকার রওশনের কাছ থেকে বিদায় নেন। এরশাদের জন্য সমবেদনা জানাতে রওশন এরশাদের বাসায় গেলেও রাজনৈতিক কোনো আলাপ হয়নি বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছেন।

এ সময় জাতীয় পার্টির সাংসদ ও দলের প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, এরশাদের বড় ছেলে রাহগীর আল মাহে এরশাদ উপস্থিত ছিলেন।

এরশা‌দের মৃত্যুর সময় স্পিকার আমেরিকায় ছি‌লেন। মৃত্যুর সংবা‌দে তি‌নি ব্যথিত হ‌য়ে‌ছেন, দোয়া ক‌রেছেন।

x

Check Also

বস্তিবাসীর স্বপ্নের আবাসন প্রকল্পে দুর্নীতির কালো ছায়া

নারায়ণগঞ্জ, সিরাজগঞ্জ ও কুমিল্লায় প্রায় দেড় লাখ বস্তিবাসী মানুষের ‘স্বল্প আয়ের মানুষের জন্য উন্নত জীবন ব্যবস্থা’ নামের আবাসন প্রকল্পে দুর্নীতির কালো ছায়া পড়েছে। যদিও তিন জেলার মধ্যে বর্তমানে শুধুমাত্র সিরাজগঞ্জের আটটি কমিউনিটির (বস্তি এলাকা) কাজ ...

রোহিঙ্গা সংকট রাজনৈতিকভাবে সমাধান করতে হবে: বান কি মুন

জাতিসংঘের সাবেক মহাসচিব বান কি মুন বলেছেন, বাংলাদেশে ১১ লাখ রোহিঙ্গা আশ্রয় নিয়েছে। বাংলাদেশের একার পক্ষে রোহিঙ্গা সংকট সমাধান সম্ভব নয়। রোহিঙ্গা সংকট রাজনৈতিকভাবে সমাধান করতে হবে। শনিবার রাজধানীর হোটেল র‌্যাডিসনে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে ...

উর্বশীর পোশাক নিয়ে তাপসীর আপত্তি

অভিনেত্রী তাপসী পান্নু। ভারতের দক্ষিণী সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। তবে বর্তমানে বলিউড সিনেমাতেই তাকে বেশি দেখা যাচ্ছে। সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার ‘নো ফিল্টার নেহা’ টক শোতে হাজির হয়েছিলেন তাপসী। এই সময় তাকে প্রশ্ন করা ...

শিরোনামঃ