পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > মিন্নির জামিন আবেদন গ্রহণ

মিন্নির জামিন আবেদন গ্রহণ

বরগুনা প্রতিনিধি : রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নির জামিনের আবেদন গ্রহণ করেছেন আদালত। আগামী ৩০ জুলাই শুনানির তারিখ ধার্য করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে আইনজীবী অ্যাডভোকেট মাহাবুবুল বারী আসলাম বরগুনার জেলা ও দায়রা জজ মো. আছাদুজ্জামানের আদালতে আয়শা সিদ্দিকা মিন্নির পক্ষে জামিনের আবেদন করেন। বেলা সাড়ে ১২টা থেকে ১টা পর্যন্ত শুনানি হয়।

পরে অ্যাডভোকেট মাহাবুবুল বারী আসলাম সাংবাদিকদের বলেন, রিফাত শরীফ হত্যা মামলায় ১৫ জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেও মামলার প্রধান সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নি তার জবানবন্দি প্রত্যাহার করতে চাচ্ছেন। মিন্নিকে নির্যাতন করে ও ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেয়া হয়েছে।

আয়শা সিদ্দিকা মিন্নির জবানবন্দি প্রত্যাহার ও হাসপাতালে তার চিকিৎসার অনুমতি দিতে আবারও আবেদন করা হবে বলে জানিয়েছেন অ্যাডভোকেট মাহাবুবুল বারী আসলাম।

গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। বরিশাল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে বরগুনা থানায় মামলা করেন।

x

Check Also

বস্তিবাসীর স্বপ্নের আবাসন প্রকল্পে দুর্নীতির কালো ছায়া

নারায়ণগঞ্জ, সিরাজগঞ্জ ও কুমিল্লায় প্রায় দেড় লাখ বস্তিবাসী মানুষের ‘স্বল্প আয়ের মানুষের জন্য উন্নত জীবন ব্যবস্থা’ নামের আবাসন প্রকল্পে দুর্নীতির কালো ছায়া পড়েছে। যদিও তিন জেলার মধ্যে বর্তমানে শুধুমাত্র সিরাজগঞ্জের আটটি কমিউনিটির (বস্তি এলাকা) কাজ ...

রোহিঙ্গা সংকট রাজনৈতিকভাবে সমাধান করতে হবে: বান কি মুন

জাতিসংঘের সাবেক মহাসচিব বান কি মুন বলেছেন, বাংলাদেশে ১১ লাখ রোহিঙ্গা আশ্রয় নিয়েছে। বাংলাদেশের একার পক্ষে রোহিঙ্গা সংকট সমাধান সম্ভব নয়। রোহিঙ্গা সংকট রাজনৈতিকভাবে সমাধান করতে হবে। শনিবার রাজধানীর হোটেল র‌্যাডিসনে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে ...

উর্বশীর পোশাক নিয়ে তাপসীর আপত্তি

অভিনেত্রী তাপসী পান্নু। ভারতের দক্ষিণী সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন। তবে বর্তমানে বলিউড সিনেমাতেই তাকে বেশি দেখা যাচ্ছে। সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার ‘নো ফিল্টার নেহা’ টক শোতে হাজির হয়েছিলেন তাপসী। এই সময় তাকে প্রশ্ন করা ...

শিরোনামঃ