পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > অন্যান্য > ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

ঢাবি শিক্ষার্থীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক :

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। ওই শিক্ষার্থীর নাম মোহসীনা মেধা। তিনি আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

ফার্মগেটের পূর্ব নাখালপাড়ায় নিজ বাসায় তিনি আত্মহত্যা করেন।

মেধা ওই বাসায় তার বাবা-মায়ের সঙ্গে থাকতেন। তার গ্রামের বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. এম আমজাদ আলী বুধবার রাইজিংবিডিকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আমি দুপুরে বিষয়টি জানতে পেরে আন্তর্জাতিক সম্পর্ক বিভাগে ফোন দিই। তবে তারা এ বিষয়ে কোনো তথ্য দিতে না পারায় ওই শিক্ষার্থীর বরাদ্দকৃত হল শামসুন্নাহার হলে খোঁজ নিই। তখন হল থেকে তার বান্ধবীরা বিষয়টি নিশ্চিত করে। তবে কী কারণে মারা গেছে তা জানা যায়নি। এ বিষয়ে মেধার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রশিদ জানান, ভিকটিমের পরিবারের সম্মতিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ বুঝিয়ে দেওয়া হয়েছে।

আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের চেয়ারম্যান অধ্যাপক এহসানুল হক বলেন, ‘বিষয়টা নিয়ে আমরা পুরোপুরিভাবে কিছুই জানতে পারিনি। তবে বিভাগের কিছু শিক্ষার্থীর মাধ্যমে মেধা নামে এক ছাত্রী পারিবারিক সমস্যার কারণে আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি।

x

Check Also

ব্রাজিলের বিপক্ষে কথা বলায় লাল কার্ড !

ক্রীড়া ডেস্ক: চিলির বিপক্ষে ২-১ গোলে আর্জেন্টিনার জয়ের দিনে লাল কার্ড দেখে আবারো রেফারি ও কনমেবলকে এক হাত নিয়েছেন লিওনেল মেসি। ম্যাচের ৩৭ মিনিটে চিলির অধিনায়ক গ্যারি মেদেলের সাথে বিবাদে জড়িয়ে পড়লে রেফারি দুজনকেই লাল ...

ডাকসুর ভিপি হলেন নূর

নিজস্ব প্রতিবেদক : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সহসভাপতি (ভিসি) পদে নুরুল হক নূর ও সাধারণ সম্পাদক (জিএস) পদে গোলাম রাব্বানী নির্বাচিত হয়েছেন। সোমবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও ডাকসুর সভাপতি ...

মা-হারা কুকুরছানাকে দুধ খাওয়াচ্ছে গরু (ভিডিও)

গাড়ির তলায় চাপা পড়ে মারা গেছে চারটি কুকুর ছানার মা। তাদের দেখার মত কেউ নেই। ক্ষুধার জ্বালায় ছটফট করছিল। এমন অবস্থায় তাদের পাশে দাঁড়িয়েছে এক গরু। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে ভারতের বিভিন্ন সামাজিক মাধ্যমে। ...

শিরোনামঃ