পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর চারঘাট উপজেলায় দুটি পিস্তল ও ২২২ ইয়াবাসহ বোরহান আলী (৩০) নামের এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সকাল পৌনে ৭টার দিকে উপজেলার সলুয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব। বোরহান আলী উপজেলার উপজেলার চামটা উত্তরপাড়া এলাকার আবদুস সালাম মেম্বারের ছেলে।

শনিবার দুপুরে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়। সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, চারঘাট উপজেলার সলুয়া এলাকায় অস্ত্র ও ইয়াবা বিক্রির জন্য বোরহান অবস্থান করছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালায় র‌্যাব-৫ রাজশাহীর অপরাধ দমন বিশেষায়িত কোম্পানীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল। এসময় তাকে অস্ত্র ও ইয়াবাসহ হাতেনাতে গ্রেপ্তার করে।

বোরহান আলীর কাছ থেকে আমেরিকায় তৈরী দুটি ৭ দশমিক ৬৫ মি.মি পিস্তল, তিনটি ম্যাগজিন ও ৯ রাউন্ড এবং ২২২ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, গ্রেপ্তার বোরহান আলী দীর্ঘদিন ধরে অবৈধ অস্ত্র ও মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিষয়টি স্বীকারও করেছেন তিনি। পরে এনিয়ে তার বিরুদ্ধে চারঘাট মডেল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। মামলা দায়ের শেষে দুপুরের দিকে তাকে থানায় হস্তাস্তর করে র‌্যাব।

এদিকে, চারঘাটে অপর এক অভিযানে ৯৬৫ পিস ইয়াবাসহ বাপ্পা শর্মা ওরফে বিপ্লব শর্মা (৩৩) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে র‌্যাব। শুক্রবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার বধুরিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বাপ্পা শর্মা পাবনার চাটমোহর উপজেলার হাসুপুর এলাকার সুবল শর্মার ছেলে। তিনি রাজশাহী নগরীর বোয়ালিয়া থানাধীন আলুপট্টি এলাকায় বসবাস করতেন।

x

Check Also

সাতক্ষীরায় নতুন ১২ ডেঙ্গু রোগী শনাক্ত

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত ১২ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। মঙ্গলবার সকাল থেকে আজ বুধবার সকাল পর্যন্ত তারা ভর্তি হন। এ নিয়ে জেলায় মোট ১৭০ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা ...

পদ্মায় ১৮ যাত্রী নিয়ে স্পিডবোট ডুবি

মাদারীপুর সংবাদদাতা : তীব্র স্রোতে পদ্মা নদীর কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটের লৌহজং টার্নিং পয়েন্টে ১৮ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট ডুবে গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ডুবে যাওয়ার পর নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রাখা ...

দেশীয় অস্ত্রে বাধা-নিষেধ নেই, ব্যবহার হয় হত্যায়

ঈদুল আজহা ঘিরে বরগুনার কামারপাড়ায় প্রচুর দেশীয় অস্ত্র তৈরি হয়। এ সব ধারালো অস্ত্র তৈরি বা বিক্রিতে বাধা-নিষেধ থাকে না। এই সুযোগে দুর্বৃত্তরা অস্ত্র তৈরি করিয়ে নেয়। কামাররা জানান, অস্ত্র বিক্রিতে বাধা-নিষেধ নেই। সচেতন মহলের ...

শিরোনামঃ