পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > ক্ষমা পেলেন ভেড়ামারার পৌর মেয়র ছানা

ক্ষমা পেলেন ভেড়ামারার পৌর মেয়র ছানা

কুষ্টিয়া প্রতিনিধি :

ক্ষমা চেয়ে হলফনামা দিয়ে পার পেলেন ভাতিজির বিয়ের অনুষ্ঠানে শটগানের গুলি ছুড়ে উল্লাস করা ভেড়ামারা পৌর মেয়র শামীমুল ইসলাম ছানা। ভুল স্বীকার করে ক্ষমাপ্রার্থনা করেছেন তিনি।

মঙ্গলবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান। এর আগে ৩০০ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে ক্ষমাপ্রার্থনা করে একটি হলফনামা জমা দেন আলোচিত মেয়র শামীমুল ইসলাম ছানা।

কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট হাবিবুর রহমান জানান, সরকারি বিধি অমান্য করে ভাতিজির বিয়েতে নিজের শটগান থেকে গুলি ছুড়ে আনন্দ উদযাপন ও পিস্তল প্রদর্শনের ঘটনায় ভেড়ামারা পৌর মেয়রকে এক সপ্তাহের সময় দিয়ে শোকজ করা হয়েছিল। বেঁধে দেওয়া সময়ের মধ্যেই জেলা প্রশাসকের কাছে সশরীরে গিয়ে লিখিত জবাব দেন পৌর মেয়র।

মঙ্গলবার বিকেলে তিনি ৩০০ টাকার নন জুডিশিয়াল স্ট্যাম্পে একটি হলফনামা জমা দিয়েছেন। হলফনামায় তিনি এ ধরনের ভুল আর হবে না বলে অঙ্গীকার করেন এবং শেষবারের মতো ক্ষমাপ্রার্থনা করেন। ভুল স্বীকার করে ক্ষমাপ্রার্থনা করায় তাকে শেষবারের মতো একবার সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উল্লেখ্য, গত ১০ জানুয়ারি রাতে ভাতিজির বিয়ের অনুষ্ঠানে শটগানের গুলি ছুড়ে উল্লাস করেন ভেড়ামারা পৌরসভার মেয়র শামীমুল ইসলাম ছানা। তিনি সেখানে পিস্তলও প্রদর্শন করেন। এমন দৃশ্য ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হলে ব্যাপক তোলপাড় শুরু হয়।

x

Check Also

শালটিলা বনবিটে প্রাণিদের অভয়ারণ‌্য

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার রঘুনন্দন রেঞ্জের অধীনে শালটিলা বনবিট। প্রায় তিন হাজার ২৬০ হেক্টর পাহাড়ি জমিতে এ বিটের অবস্থান। টিলার পর টিলায় রয়েছে নানা প্রজাতির গাছ। প্রতি বছর নতুন করে নানা প্রজাতির গাছের চারা রোপণ ...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় শিক্ষক চাকরিচ্যুত

প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের নিয়ে ফেসবুকে কটূক্তি করায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এ কে এম ওয়াহিদুজ্জামানকে চাকরিচ্যুত করা হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম ...

মেয়র লিটনের সাথে আরএমপি‘র বিদায়ী পুলিশ কমিশনারের সৌজন্য সাক্ষাৎ

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিদায়ী পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম। সোমবার দুপুরে নগর ভবনে সাক্ষাৎকালে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এ সময় রাজশাহী ...

শিরোনামঃ