পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > রাজশাহীতে ব্যানার টাঙ্গানো নিয়ে উত্তেজনা

রাজশাহীতে ব্যানার টাঙ্গানো নিয়ে উত্তেজনা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরের সাহেববাজার ওভার ব্রীজে ব্যানার টাঙ্গানো নিয়ে আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা দেখা দিয়েছে। মঙ্গলবার দুপুরে দুই পক্ষের উত্তেজনার পর পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

সোমবার রাতে ওভার ব্রীজ থেকে সিটি মেয়র ও নগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুলের রমজানের শুভেচ্ছা জানানো ব্যানার সরিয়ে দিয়ে সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের ব্যানার টানানো হয়। এ নিয়ে রাতেই দুই পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এর আগে আওয়ামী লীগের ব্যানার সরিয়ে দিয়ে বুলবুলের ব্যানার লাগানো হয়।

এদিকে, মঙ্গলবার দুপুরে ওভার ব্রীজের নিজে রাস্তায় বসে ব্যানার সরিয়ে দেয়ার প্রতিবাদ জানান মেয়র বুলবুল। এ সময় বিএনপির নেতাকর্মীরা তার সঙ্গে উপস্থিত ছিলেন। একই সঙ্গে ওভার ব্রীজের আরেক পাশে অবস্থান নেয় ছাত্রলীগের নেতাকর্মী। এ সময় উভয় পক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হলে মাঝখানে পুলিশ অবস্থান নিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

রাজশাহী মহানগর ছাত্রলীগ সভাপতি রকি কুমার ঘোষ জানান, ওভার ব্রীজে সোমবার রাতে হটাৎ করে সিটি মেয়র ও নগর বিএনপি নেতা মোসাদ্দেক হোসেন বুলবুলের ব্যানার টানানো হয়। অথচ সেখানে মাস খানেক আগে থেকেই সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের একটি ব্যানার ছিল। ওই ব্যানারটি সরিয়ে মেয়র বুলবুলের ব্যানার টাঙ্গানো হয়।

তবে মেয়র বুলবুল দাবি করেন, জোর করে তার ব্যানার সরিয়ে ফেলেছিল ছাত্রলীগের নেতাকর্মীরা। এরপর সেখানে সাবেক মেয়র লিটনের ব্যানার টাঙ্গিয়ে দেয়া হয়। পরে লিটনের ওই ব্যানার তিনি সরিয়ে তার ব্যানার টাঙ্গানো হয় বলে জানান বুলবুল।

x

Check Also

মসজিদে বিস্ফোরণ: তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী বরখাস্ত

নারায়ণগঞ্জের ফতুল্লার মসজিদের বিস্ফোরণের ঘটনায় দায়িত্বে অবহেলার অভিযোগে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ৮ কর্মকর্তা-কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এছাড়া তাদের কারণ দর্শনো নোটিশও দিয়েছে তিতাস কর্তৃপক্ষ। সোমবার (৭ সেপ্টেম্বর) বিকেলে বিদ্যুৎ জ্বালানি ...

মসজিদে বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ‌্যা বেড়ে ২৩

নারায়ণগঞ্জের তল্লায় বায়তুস সালাত মসজিদে বিস্ফোরণের ঘটনায় মৃতের সংখ‌্যা বাড়ছে। এখন পর্যন্ত এ ঘটনায় ২৩ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে ভর্তি আছেন ১৪ জন। রোববার (৬ সেপ্টেম্বর) সকালে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক ...

বিনা চিকিৎসায় স্ত্রীর মৃত্যু, মুক্তিযোদ্ধার বুকে লাথি

মুক্তিযোদ্ধা ইসাহাক আলী (৭৫)। অস্ত্র হাতে যুদ্ধ করেছেন রণাঙ্গনে। ৩৫ বছর পুলিশে চাকরি করেছেন। বুধবার স্ত্রী পারুল বেগমকে গুরুতর অসুস্থ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। হাসপাতালের জরুরি বিভাগ থেকে টিকিট নিয়ে প্রথমে ৪৫ ...

শিরোনামঃ