পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > ছেলে হত্যায় মাসহ ৫ জনের যাবজ্জীবন

ছেলে হত্যায় মাসহ ৫ জনের যাবজ্জীবন

লক্ষ্মীপুর সংবাদদাতা : লক্ষ্মীপুরে মুরাদুল ইসলাম সুমন হত্যা মামলায় আপন মা হাসিনা বেগম সহ পাঁচজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। এ ছাড়া প্রত্যেককে ৫০ হাজার টাকা অর্থদণ্ড ও এক বছরের সঞ্চম কারাদণ্ড দেওয়া হয়েছে।

লক্ষ্মীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ড. এ কে এম আবুল কাশেম মঙ্গলবার এ রায় দেন। ইসমাইল হোসেন নামে একজন আসামি ছাড়া মামলার অন্য সবাই পলাতক রয়েছেন।

কারাদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন, কমলনগর উপজেলার চর জাঙ্গালিয়া গ্রামের মৃত মমিন উল্যাহর ছেলে মো. সাদ্দাম হোসেন (২৫), সদর উপজেলার সাহাপুর গ্রামের মো. দেলোয়ার হোসেনর ছেলে মো. সোহেল (২৪), হাসিনা বেগম (৫০) স্বামী মো. দেলোয়ার হোসেন, মৃত আনোয়ার উল্যাহর ছেলে আবদুল রহিম (৩৭) ও ইসমাইল হোসেন প্রকাশ কালা ইসমাইল।

আদালত ও মামলার এজহার সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে ২০১৪ সালের ফেব্রুয়ারি মাসে মুরাদুল ইসলাম সুমনকে পরিকল্পিতভাবে ভাড়াটে খুনি দিয়ে হত্যা করেন মা হাসিনা বেগম ও ভাই সোহেল হোসেনসহ অন্য আসামিরা। হাসিনা বেগম ও সোহেলের কাছ থেকে এক লাখ টাকার বিনিময়ে অন্য আসামিরা মুরাদুল ইসলাম সুমনকে হত্যা করে। এ ঘটনায় দীর্ঘ শুনানির পর অপরাধ প্রমাণিত হওয়ায় আদালত এ রায় দেন।

জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট জসিম উদ্দিন রায়ে সন্তোষ প্রকাশ করেন। তিনি এ মামলায় পলাতক অন্য আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

x

Check Also

ভারত থেকে আসা ৪০ ট্রাক পেঁয়াজের বেশিরভাগই নষ্ট

গরম আর বৃষ্টির মধ্যে ভারতের ঘোজাডাঙ্গায় সপ্তাহখানেক আটকেথাকা ৪০টি ট্রাকের বেশিরভাগ পেঁয়াজ পচে নষ্ট হয়ে গেছে। এতে বড় অঙ্কের ক্ষতির মুখে পড়তে হয়েছে বলে দাবি করছেন আমদানিকারকরা। মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সকালে ভোমরা স্থলবন্দরের রাজস্ব কর্মকর্তা ...

পরিবেশ দূষণের অভিযোগে সাভারের ৪ কারখানাকে ৮ লাখ টাকা জরিমানা

সাভারের ভাকুর্তায় অনুমোদন ছাড়া পুরোনো টায়ার পুড়িয়ে জ্বালানি তেল তৈরি করে পরিবেশ দূষণের অভিযোগে চারটি কারখানাকে আট লাখ টাকা জরিমানা করেছে পরিবেশ অধিদপ্তর। এসময় আরেকটি কারখানার মালিক পলাতক থাকায় তাকে এক মাসের কারদণ্ড ও কারখানা ...

রাজশাহী নগরীর বিভিন্ন পয়েন্টে টিসিবির পণ্য বিক্রি শুরু

রাজশাহী ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) পণ্য বিক্রি শুরু। আজ রোববার সকাল ১০ টা থেকে রাজশাহী নগরের গুরুত্বপূর্ণ মোড়গুলোতে পণ্য বিক্রি শুরু হয়। টিসিবির রাজশাহী কার্যালয়ের গুদাম কর্তকর্তা আবদুল্লাহ আল মামুন বলেন, বন্যা ও করোনার ...

শিরোনামঃ