পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > ময়মনসিংহে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা

ময়মনসিংহে যুবলীগ কর্মীকে গুলি করে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : ময়মনসিংহ শহরের আকুয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহানগর যুবলীগকর্মী সাজ্জাদ আলম শেখ আজাদ ওরফে আজাদ শেখকে (৪০) গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। মঙ্গলবার বিকেলে শহরের আকুয়া হাবুন বেপারির মোড় সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শহরের আকুয়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মহানগর যুবলীগের কর্মী সাজ্জাদ আলম শেখ আজাদ ও শেখ ফরিদের সমর্থকদের মধ্যে প্রায় দু’মাস ধরে সংঘর্ষ, গুলি বিনিময়, ককটেল বিস্ফোরণ ও ধাওয়াপাল্টা-ধাওয়ার ঘটনা ঘটছিল। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে আকুয়া হাবুন বেপারী মোড় সংলগ্ন আজাদ শেখের বাড়ির এলাকায় আজাদ বাহিনীর সাথে শেখ ফরিদের সমর্থকদের সংঘর্ষ শুরু হয়। দু’পক্ষের ৩০/৪০ জন সমর্থক দেশীয় ও আগ্নেয়াস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এসময় দু’পক্ষের মধ্যে গুলি বিনিময় ও ককটেল বিস্ফোরণে গোটা এলাকা প্রকম্পিত হয়ে উঠে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে অবস্থান নিলে পুলিশের সামনেই দু’পক্ষ বেপরোয়াভাবে গোলাগুলি করতে থাকে। বিকেল ৩টার দিকে প্রতিপক্ষরা আজাদ শেখকে বাসার কাছে গুলি করে ও কুপিয়ে আহত করে। পরিবারের সদস্যরা গুরুতর অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিকেল ৫টার দিকে আজাদ শেখের সমর্থকরা আকুয়ার বিভিন্ন এলাকায় মহড়া দেয় এবং আকুয়া হাবুন বেপারির মোড় সংলগ্ন শেখ ফরিদের আত্মীয়ের এক বেকারিতে অগ্নিসংযোগ করে। একই সময়ে চরপাড়ায় হাসপাতালের সামনে রাস্তায় যুবলীগ কর্মীরা বিক্ষোভ প্রদর্শনকালে দু’টি বাসে অগ্নিসংযোগ ও কয়েকটি ইজিবাইক ভাঙচুর করে।

ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, কিছুদিন ধরে প্রায় প্রতিদিনই দু’পক্ষের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটছে। বিভিন্ন সময়ে প্রতিপক্ষের হামলায় কয়েকজন আহত হয়েছে। আজাদ শেখ হত্যা ঘটনার সাথে জড়িত সন্দেহে চারজনকে আটক করা হয়েছে ।

কোতোয়ালী মডেল থানার ওসি (তদন্ত) খন্দকার শাকের আহামেদ জানান, আজাদ শেখের নামে কোতোয়ালী মডেল থানায় অস্ত্র, দাঙ্গা-হাঙ্গামা ও চুরির ১২টি মামলা রয়েছে। সে একজন তালিকাভূক্ত সন্তাসী।

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ