পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > বগুড়ায় বন্দুকযুদ্ধ: নিহত ১

বগুড়ায় বন্দুকযুদ্ধ: নিহত ১

বগুড়া প্রতিনিধি : বগুড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আপন ওরফে সিজার (৩২) নামে এক সন্ত্রাসী নিহত হয়েছেন। তিনি ওই এলাকার নূর হোসেন খন্দকারের ছেলে।

বুধবার দিবাগত রাত ২টার দিকে শহরতলী মাটিডালী ব্রিজের কাছে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, একদল দুষ্কৃতকারী ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়েছে জানতে পেরে সদর থানার টহল দল পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম এর নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে সদর থানার ওসিসহ সেখানে যান।

পুলিশের উপস্থিতি টের পেয়ে দুষ্কৃতকারীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে। পুলিশও আত্মরক্ষার্থে গুলি করে। এক পর্যায়ে দুষ্কৃতকারীরা ছত্রভঙ্গ হয়ে পালিয়ে গেলে ঘটনাস্থলে গিয়ে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে। এরপর তাকে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে একটি পাইপগান, দুই রাউন্ড গুলি, একটি চাপাতি এবং আহত ব্যক্তির পকেট থেকে একটি অত্যাধুনিক বার্মিজ চাকু উদ্ধার করেছে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বে থাকা অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তি জানান, নিহত আপনের নামে ৫টি অস্ত্র মামলাসহ এগারোটি মামলা রয়েছে। সে শহরতলীর মাটিডালী, মানিকচক, বাংলাবাজার এলাকার ত্রাস ছিল বলে এলাকাবাসী জানায়।

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ