পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > নিখোঁজের ৩ দিন পর মিলল ছাত্রীর লাশ, খুনি গ্রেপ্তার

নিখোঁজের ৩ দিন পর মিলল ছাত্রীর লাশ, খুনি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রামের হাটহাজারী উপজেলার পৌর শাহজালাল পাড়া এলাকায় একটি ভবনে তাসনিম সুলতানা তুহিন (১৩) নামের এক স্কুলছাত্রীকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।

তিন দিন নিখোঁজ থাকার পর রোববার রাতে সালাম ম্যানসন নামের ওই ভবনের চতুর্থ তলা থেকে তুহিনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এ সময় সেখান থেকে তুহিনের হত্যাকারী শাহনেওয়াজ মুন্না (২২) নামের এক তরুণকে গ্রেপ্তার করা হয়েছে।

ধর্ষণে ব্যর্থ হয়ে তুহিনকে শ্বাসরোধ করে হত্যা করেছে বলে পুলিশের কাছে স্বীকার করেছে মুন্না। সে ওই ভবনের চতুর্থ তলার বাসিন্দা শাহজাহান সিরাজের পুত্র।

হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর হত্যাকাণ্ডের সত্যতা নিশ্চিত করে রাইজিংবিডিকে জানান, স্কুলছাত্রী তুহিন তার পরিবারের সাথে শাহজালাল পাড়া এলাকার সালাম ম্যানসনে নিচতলায় থাকত। সে হাটহাজারী গালর্স হাই স্কুল অ্যান্ড কলেজের অষ্টম শ্রেণির ছাত্রী। তার বাবার নাম আবু তৈয়ব। একই ভবনের চতুর্থ তলায় পরিবারের সাথে থাকত মুন্না।

গত শুক্রবার সন্ধ্যায় নিচতলার বাসা থেকে দ্বিতীয় তলায় প্রাইভেট টিউটরের কাছে পড়তে যাওয়ার সময় রহস্যজনকভাবে নিখোঁজ হয় তুহিন। রোববার সন্ধ্যা পর্যন্ত তার কোনো খোঁজ মিলছিল না।

তুহিন যেদিন নিখোঁজ হয় সেদিন চতুর্থ তলার বাসিন্দা মুন্নার বাবা-মাও বাসায় ছিলেন না। একই সাথে মুন্নার আচরণ সন্দেহজনক হওয়ায় তুহিন নিখোঁজের ঘটনায় রোববার সন্ধ্যায় পুলিশ মুন্নাকে আটক করে।

পরে তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে তুহিনকে হত্যা করার কথা স্বীকার করে। এর পর ভবনের চতুর্থ তলায় মুন্নাদের বাসার সোফার নিচ থেকে তুহিনের বস্তাবন্দি অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ধারণা করছে, ধর্ষণে ব্যর্থ হয়ে কিংবা ধর্ষণের পর ঘটনা জানাজানি হওয়ার ভয়ে মুন্না তুহিনকে হত্যা করে থাকতে পারে।

x

Check Also

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

রাজশাহীতে অধ্যক্ষের বিরুদ্ধে সভাপতির স্বাক্ষর জালিয়াতির অভিযোগ

রাজশাহীর বাগমারা উপজেলার মোহনগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ তরফদারের বিরুদ্ধে শিক্ষক-কর্মচারি নবায়নের তালিকা ও সংশ্লিষ্ট দফতরসমূহে পাঠানো চিঠিতে গভর্ণিং বডির সভাপতির জাল স্বাক্ষর করার অভিযোগ উঠেছে। ওই তালিকায় দেওয়া হয়েছে ভূয়া শিক্ষকের নাম। এছাড়াও ...

শিরোনামঃ