পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > রাজশাহীতে ব্যবসায়ীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই

রাজশাহীতে ব্যবসায়ীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে পাট ব্যবসায়ীকে কুপিয়ে ৫ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। ছিনতাইকারির হামলায় আহত পাট ব্যবসায়ী গুরুত্বর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার ভোর সাড়ে ৫টার দিকে বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার চকিরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ছিনতাইকারির হামলায় আহত পাট ব্যবসায়ীর নাম ইউসুব আলী। তার বাড়ি তাহেরপুর পৌরসভার চকিরপাড়া এলাকায়।

তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ লুৎফর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার পর তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। তার মাথা ও শরিরে তিনটি ধরারো অস্ত্র ও লোহার রডের আঘাত রয়েছে। তদন্ত করে এ ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করার চেষ্টা করা হচ্ছে বলে জানান তিনি।

ইউসুব আলীর শ্যালক সোহেল রানা জানান, শুক্রবার তাহেরপুর হাট বার। ভোর থেকেই তাহেরপুর হাটে পাট কেনাবেচা হয়। সে কারণে ভোর সাড়ে ৫টার দিকে পাট কেনার জন্য একটি ব্যগে টাকা নিয়ে তিনি বাড়ি থেকে বের হন। প্রতি হাট বারে তিনি একই সময় একই রাস্তা দিয়ে হেটে হাটে যান।

সোহেল রানা আরও বলেন, বাড়ি থেকে একাই বের হয়ে প্রায় ১০০ গজের মত হেটে যান ইউসুব আলী। সেখানে একটি পুকুর পাড়ে ৩/৪ জন দুর্বৃত্ত তাকে পিছন থেকে প্রথমে লোহার রড দিয়ে আঘাত করে। এর পর চাইনিজ কুড়াল দিয়ে দুইটি কোপ দেয়। এতে সে পড়ে গেলে দুর্বৃত্তরা তার টাকা ব্যগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে বাড়িতে খবর দেয় বলে জানান সোহেল।

বাগমারা থানার ওসি নাছিম আহমেদ বলেন, ছিনতাইকারিদের সনাক্ত করতে পুলিশ কাজ শুরু করেছে। দ্রুত তাদের ধরে আইনের আওতায় আনা হবে বলে আশা প্রকাশ করেন এই পুলিশ কর্মকর্তা।

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ