পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > মেয়র লিটনের অপেক্ষায় নগর ভবন

মেয়র লিটনের অপেক্ষায় নগর ভবন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন নগর ভবনে যাবেন আগামী ১০ অক্টোবর। এদিন তিনি মেয়র হিসেবে দায়িত্ব গ্রহণ করবেন। ওই দিন নতুন মেয়রকে বরণ ও দায়িত্ব বুঝিয়ে দিতে আনুষ্ঠানিকতার আয়োজন করবে রাসিক। নগর ভবনের একটি সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

গত ৫ সেপ্টেম্বর প্রধানমন্ত্রীর কার্যালয়ে মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন শপথগ্রহন করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেয়র লিটনকে শপথবাক্য পাঠ করান।

এর আগে গত ৩০ জুলাই সিটি করপোরেশন নির্বাচনে এক লাখ ৬৫ হাজার ৯৪ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন খায়রুজ্জামান লিটন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল ভোট পান ৭৭ হাজার ৭০০। এর আগে ২০০৮ সালে প্রথমবারের মতো মেয়র নির্বাচিত হন খায়রুজ্জামান লিটন।

এদিকে, মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের সামনে রয়েছে তিন চ্যালেঞ্জ। আর এই চ্যালেঞ্জ মাথায় নিয়ে আগামী ১০ অক্টোবর দায়িত্ব নেবেন তিনি।

তিন চ্যালেঞ্জের মধ্যে রয়েছে, মেয়র নির্বাচিত হওয়ার পর ঘোষণা অনুযায়ী ১০০ দিনের মধ্যে নগরীকে ক্লিন সিটি হিসেবে গড়ে তোলা, ১০১ কোটি টাকা দেনা পরিষদ করে সিটি করপোরেশনের আর্থিক স্বচ্ছলতা ফিরিয়ে আনা এবং নির্বাচনী ইশতেহার অনুযায়ী ১৪ দফা প্রতিশ্রুতি বাস্তবায়ন।

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ