পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > রাজশাহীতে শিবির নেতাসহ গ্রেপ্তার ৪৬

রাজশাহীতে শিবির নেতাসহ গ্রেপ্তার ৪৬

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি (আইএইচটি) কলেজ শাখা ছাত্রশিবিরের প্রচার সম্পাদককে নাশকতার মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার রাতে নগরীর রাজপাড়া থানা পুলিশ তাকে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত শিবির নেতর নাম রেজওয়ানুল হক। সে নওগাঁর পোরশা উপজেলার সতলি গ্রামের এমামুল হকের ছেলে। রেজওয়ানুল রাজশাহী আইএসটি কলেজ শাখা ছাত্রশিবিরের প্রচার সম্পাদক।

রাজপাড়া থানার ওসি হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানা পুলিশ আইএসটি কলেজ এলাকায় অভিযান চালিয়ে শিবির নেতা রেজওয়ানুল হককে গ্রেপ্তার করে। সে ওই কলেজ শাখা ছাত্রশিবিরের প্রচার সম্পাদক। তার বিরুদ্ধে থানায় নাশকতার মামলা রয়েছে সেই মামলার তাকে রোববার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়।

এ ছাড়াও রাজশাহী মহানগর পুলিশের অভিযানে আরও ৪৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সন্ধ্যা থেকে রোববার সকাল পর্যন্ত এ অভিযান চালানো হয়। নগর পুলিশের সিনিয়র সহকারি কমিশনার ইফতে খায়ের আলম এ তথ্য জানিয়েছেন।

রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ০৬ জন, রাজপাড়া থানা ০৯ জন, চন্দ্রিমা থানা ০২ জন, মতিহার থানা ০৭ জন, কাটাখালি থানা ০৫ জন, বেলপুকুর থানা ০১ জন, শাহ মখদুম থানা ০২ জন, পবা থানা ০২ জন, কাশিয়াডাঙ্গা থানা ০৮ জন, দামকুড়া থানা ০১ জন ও ডিবি পুলিশ ০২ জনকে গ্রেপ্তার করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ০৮ জনকে মাদকদ্রব্যসহ, ০১ জন রাজনৈতিক ও অন্যান্য অপরাধে ২১ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং আদালতে সোপর্দ করা হয়েছে।

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ