পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > রাজশাহীতে মাদরাসাছাত্র নিখোঁজ

রাজশাহীতে মাদরাসাছাত্র নিখোঁজ

আমানুল্লাহ (রাজশাহী প্রতিনিধি): রাজশাহীর নওদাপাড়ার আল মারকাযুল ইসলামী আস-সালাফী মাদরাসার এক ছাত্র নিখোঁজ হয়েছে।

নিখোঁজ ছাত্রের নাম মোঃ নাইম ইসলাম (১০)। সে মারকাযুল মাদরাসার হিফজ বিভাগের ছাত্র। সে জেলার বাগমারা উপজেলার শ্রীপুর ইউনিয়নের শ্রীপুর গ্রামের মরহুম নজরুল ইসলামের ছেলে।

গত শুক্রবার নগরীর মাদরাসার সামনে থেকে নিখোঁজ হয় নাইম।

নিখোঁজ ছাত্র নাইমের মামা মামুনুর রশীদ জানান, গত শুক্রবার মাদরাসার সামনে থেকে উধাও হয়ে গেলে আর কোন খোঁজ পাওয়া যায়নি।

নিখোঁজের বড়ভাই জানান, এঘটনায় শাহমখদুম থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তিনদিন পেরিয়ে গেলেও তার কোনো খোঁজ না পাওয়ায় পরিবার দুশ্চিন্তার মধ্যে আছে।

তার এক সহপাঠী জানায়,নাইম মাদরাসায় থাকতে চাচ্ছিল না। সম্ভবত সেজন্যই সে নিজের থেকে কোথাও চলে গেছে।

তবে আল-মারকাযুল ইসলামী আস-সালাফি মাদরাসার হিফজ বিভাগের তত্ত্বাবধারক মোঃ মাজিদুল্লাহ জানান, নাইম শনিবার ক্লাস করার পর বের হলে আর ফিরে আসেনি। তবে সে ইতোপূর্বেও দুইবার অগোচরে মাদরাসায় থেকে বাসায় চলে গিয়েছিল। তবে পারিবারিকভাবে দ্বীনী শিক্ষায় শিক্ষিত করার জন্য পুনরায় মাদরাসায় রেখে যায়। কিন্তু আবারও তৃতীয়বারের মতো নিখোঁজ হলো!

পারিবারিক সূত্রে জানা যায়, তারা পাঁচভাইবোন। তবে তার বাবা,এক ভাই ও এক বোন মারা গেছেন। সন্তানকে আলেম করার স্বপ্নে রাজশাহীর স্বনামধন্য মাদরাসায় ভর্তি করেছিলেন।

তবে কেউ নাইমের সন্ধান পেলে নিচে দেয়া মোবাইল নাম্বারে অথবা নিকটস্থ থানায় দ্রুত জানানোর জন্য অনুরোধ করা হয়েছে।নিখোঁজের সময় সে পাঞ্জাবী পরিহিত অবস্থায় ছিল। ফর্সা চেহারার, ছোটখাটো গড়নের ছাত্র নাইমের ডান হাত কিছুটা অক্ষম।

মোবাইল নাম্বার :
সাংবাদিক: ০১৭০৬-৩৬৭২৭৯
নিখোঁজে বড়ভাই : ০১৭৭৩৮৫৫১৪১
নিখোঁজের মামা: ০১৭২২-৯৭৭৩৬৮

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ