পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > রাজশাহী থেকে মিনু-আয়েনসহ ২৩ জনের মনোয়নপত্র উত্তোলন

রাজশাহী থেকে মিনু-আয়েনসহ ২৩ জনের মনোয়নপত্র উত্তোলন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী থেকে আসন্ন জাতীয় নির্বাচনে বিএনপি থেকে মিজানুর রহমান মিনু ও আওয়ামীলীগ থেকে সাংসদ আয়েন উদ্দিনসহ বিভিন্ন দলের ২৩ জন মনোনয়নপত্র উত্তোলন করেছেন।

আজ বৃহস্পতিবার রাজশাহী জেলা প্রশাসন ও বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তাদের অফিস থেকে মনোনয়পত্র উত্তোলন করেন প্রার্থীরা।

এর আগে গত সোমবার ৩ জন ও মঙ্গলবার ১৩ জন মিলে ৩৯ মনোনয়নপত্র উত্তোলন করেন। রাজশাহীর সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মামনুন অহমেদ অনিক বিষয়টি নিশ্চিত করেছেন।

রাজশাহী-১ থেকে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রফিকুল ইসলাম, রাজশাহী-২ থেকে বিএনপি থেকে খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক সাংসদ মিজানুর রহমান মিনু, রাজশাহী-৩ থেকে নগর বিএনপির সভাপতি শফিকুল হক মিলন, অ্যাডভোকেট একেএম মতিউর রহমান মন্টু, রায়হানুল আলম, সিরাজুল হক, কবির হোসেন।

রাজশাহী-৪ থেকে বিএনপির তোফাজ্জল হোসেন, আবু হেনা, রাজশাহী-৫ থেকে বিএনপিতে ইসফা খায়রুল হক, রাজশাহী-৫ থেকে বিএনপি নাদিম মোস্তফা, মতিয়া হক, আনোয়ারুল ইসলাম। রাজশাহী-৬ থেকে বিএনপিতে আনোয়ার হোসেন উজ্জ্বল, বজলুর রহমান ও নুরুজ্জামান খান।

রাজশাহী-১ থেকে ইসলামী আন্দোলনের আবদুল মান্নান, রাজশাহী-৩ আওয়ামী লীগ থেকে সাংসদ আয়েন উদ্দিন, রাজশাহী-৩ থেকে ইসলামী আন্দোলনের ফজলুর রায়হান, রাজশাহী-৪ থেকে ইসলামী আন্দোলনের তাজুল ইসলাম।

রাজশাহী-১ আসনে আওয়ামী লীগ থেকে সাংসদ ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-৫ থেকে আওয়ামী লীগে আহসান উল হক মাসুদ। রাজশাহী-৩ বাংলাদেশের সাম্যবাদী দল এমএলএল থেকে সাজ্জাদ আলী।

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ