পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > বিএনপির ৩৯ নেতা-কর্মী কারাগারে

বিএনপির ৩৯ নেতা-কর্মী কারাগারে

নিজস্ব প্রতিবেদক, বরিশাল : একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে পুলিশের দায়ের করা নাশকতার মামলায় কারাগারে পাঠানো হয়েছে বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলা বিএনপির ৩৯ নেতাকর্মীকে।

আজ বুধবার বিকেলে তারা আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক তাদের আবেদন নামঞ্জুর করে জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

কারাগারে যাওয়া নেতাদের মধ্যে অন্যতমরা হলেন- মেহেন্দীগঞ্জ পৌর বিএনপির সভাপতি জিয়াউদ্দিন সুজন, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম মোল্লা, উত্তর জেলা যুবদলের সাধারণ সম্পাদক সালাউদ্দিন পিপলু, উপজেলা যুবদলের সভাপতি সৈয়দ রিয়াজ উদ্দিন শাহিন লিটন, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মাহমুদ খান প্রমুখ।

আসামিপক্ষের আইনজীবী নুরুল হক রাজু জানান, গত ১১ নভেম্বর বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছেন মেহেন্দীগঞ্জের চাঁনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. আলতাফ হোসেন।

মামলা দায়েরের ১৫ দিন আগের কাল্পনিক ঘটনার উল্লেখ করে মামলা দায়ের করা হয়। মামলায় উল্লেখ করা হয়, ২৭ সেপ্টেম্বর গভীর রাতে চাঁনপুর ইউনিয়নের কাশীপুর এলাকায় সড়কের এক হাজার ইট উপরে ফেলে এবং নবনির্মিত পানি সরবরাহের পাইপ কেটে ফেলে আসামিরা।

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ