পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > রাজশাহীতে সমবায় কর্মকর্তাকে কুপিয়ে জখম

রাজশাহীতে সমবায় কর্মকর্তাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুরে গভীর রাতে নিজ বাড়িতে আলতাফ হোসেন (৫৮) নামে এক সমবায় কর্মকর্তাকে কুপিয়ে জখম করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নাম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। রোববার দিবাগত রাত ২টার দিকে বাকশিমইল গ্রামে এ ঘটনা ঘটেছে। উপজেলা সমবায় কর্মকর্তা হিসেবে আলতাফ হোসেন নওগাঁর মান্দা উপজেলায় কর্মরত।
মোহনপুর থানার ওসি মোস্তাক আহমেদ বলেন, হামলার শিকার আলতাফ হোসেনের চিৎকারে প্রতিবেশিরা গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে।

আলতাফ হোসেন জানান, রোববার তার স্ত্রী জেসমিন আরা ছোট মেয়েকে নিয়ে বড় মেয়ের বাড়ি বেড়াতে যান। বাড়িতে তিনি একাই ছিলেন। রাতে টেলিভিশনে খেলা দেখতে দেখতে ঘুমিয়ে পড়ি। তাই বাড়ির প্রধান ফটকে তালা দিতে ভুলে গিয়েছিলেন। রাত ২টার দিকে মুখে কাপড় বেঁধে দুই ব্যক্তি তার বাড়িতে প্রবেশ করেন। ওই দুই ব্যক্তি প্রথমে তার মুখে স্কচটেপ মেরে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালান।

কিন্তু এতে সফল হতে না পেরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তখন তিনি হাত দিয়ে তা প্রতিহত করার চেষ্টা করেন। এতে তার হাত জখম কেটে যায়। এ সময় তিনি ‘বাঁচাও বাঁচাও’ করে চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এরপর প্রতিবেশিরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

আলতাফ হোসেনের স্ত্রী জেসমিন আরা বলেন, পেশাগত কাজের জন্য এভাবে তার স্বামীকে হত্যার চেষ্টা করা হয়নি। তবে কারা এই ঘটনা ঘটাতে পারে তা তারা বুঝতে পারছেন। তাদের ধারণার কথা থানা পুলিশকে জানানো হয়েছে। এ নিয়ে তারা থানায় হত্যাচেষ্টার মামলা করবেন।

x

Check Also

একটি নিয়োগ বিজ্ঞপ্তি:

একটি নিয়োগ বিজ্ঞপ্তি: আইমান আই কেয়ার সেন্টার ( পুঠিয়া, রাজশাহী) -এ “মাঠকর্মী কাম স্বাস্থ্য সহকারী” পদে সম্পূর্ন অস্থায়ী ভিত্তিতে কিছু সংখ্যক কর্মী নিয়োগ করা হবে । নিয়োগ প্রত্যাশীদের আগামী ১০/০৯/২০১৯ ইং তারিখের মধ্যে যোগাযোগের জন্য ...

কারামুক্ত মিন্নি

বরগুনা প্রতিনিধি : বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেপ্তার তার স্ত্রী আয়শা সিদ্দিকা ওরফে মিন্নি কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে মিন্নিকে মুক্তি দেওয়া হয়। এ সময় তাঁর বাবা মোজাম্মেল ...

শরণার্থী কমিশনারসহ ৭ ক্যাম্প ইনচার্জের বদলি

কক্সবাজার প্রতিনিধি : শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মো. আবুল কালামকে বদলি করা হয়েছে। একই সঙ্গে উখিয়া ও টেকনাফে কর্মরত ৭ জন ক্যাম্প ইনচার্জকেও বদলি করা হয়েছে। সোমবার বিকেলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক আদেশে বদলি আদেশের ...

শিরোনামঃ