পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > রাজশাহীতে সমবায় কর্মকর্তাকে কুপিয়ে জখম

রাজশাহীতে সমবায় কর্মকর্তাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুরে গভীর রাতে নিজ বাড়িতে আলতাফ হোসেন (৫৮) নামে এক সমবায় কর্মকর্তাকে কুপিয়ে জখম করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নাম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। রোববার দিবাগত রাত ২টার দিকে বাকশিমইল গ্রামে এ ঘটনা ঘটেছে। উপজেলা সমবায় কর্মকর্তা হিসেবে আলতাফ হোসেন নওগাঁর মান্দা উপজেলায় কর্মরত।
মোহনপুর থানার ওসি মোস্তাক আহমেদ বলেন, হামলার শিকার আলতাফ হোসেনের চিৎকারে প্রতিবেশিরা গিয়ে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখান থেকে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের সনাক্ত করার চেষ্টা চলছে।

আলতাফ হোসেন জানান, রোববার তার স্ত্রী জেসমিন আরা ছোট মেয়েকে নিয়ে বড় মেয়ের বাড়ি বেড়াতে যান। বাড়িতে তিনি একাই ছিলেন। রাতে টেলিভিশনে খেলা দেখতে দেখতে ঘুমিয়ে পড়ি। তাই বাড়ির প্রধান ফটকে তালা দিতে ভুলে গিয়েছিলেন। রাত ২টার দিকে মুখে কাপড় বেঁধে দুই ব্যক্তি তার বাড়িতে প্রবেশ করেন। ওই দুই ব্যক্তি প্রথমে তার মুখে স্কচটেপ মেরে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালান।

কিন্তু এতে সফল হতে না পেরে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। তখন তিনি হাত দিয়ে তা প্রতিহত করার চেষ্টা করেন। এতে তার হাত জখম কেটে যায়। এ সময় তিনি ‘বাঁচাও বাঁচাও’ করে চিৎকার শুরু করলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এরপর প্রতিবেশিরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

আলতাফ হোসেনের স্ত্রী জেসমিন আরা বলেন, পেশাগত কাজের জন্য এভাবে তার স্বামীকে হত্যার চেষ্টা করা হয়নি। তবে কারা এই ঘটনা ঘটাতে পারে তা তারা বুঝতে পারছেন। তাদের ধারণার কথা থানা পুলিশকে জানানো হয়েছে। এ নিয়ে তারা থানায় হত্যাচেষ্টার মামলা করবেন।

x

Check Also

সায়মা হত্যায় গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ওয়ারীর বনগ্রামে শিশু সামিয়া আফরিন সায়মাকে (৭) ধর্ষণের পর হত্যার ঘটনায় মো. হারুন অর রশিদ নামে একজনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। রোববার সকাল সাড়ে ১১টায় কুমিল্লার ডাবরডাঙা এলাকা থেকে তাকে ...

৭ দিনের অভিযানে গ্রেপ্তার রিফাত ফরাজী

টানা সাতদিন দেশের বিভিন্ন স্থানে অভিযান চালানোর পর রিফাত শরীফ হত্যা মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে তাকে গ্রেপ্তার করা ...

রাজশাহীর গোদাগাড়ীতে আদিবাসী যুবককে পিটিয়েছে প্রতিপক্ষরা

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আদিবাসী যুবক আহত হয়েছে। গুরুতর আহত অজিত মুরারী (৩৫) কে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এ ব্যাপারে গোদাগাড়ী ...

শিরোনামঃ