পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > সায়মা হত্যায় গ্রেপ্তার ১

সায়মা হত্যায় গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ওয়ারীর বনগ্রামে শিশু সামিয়া আফরিন সায়মাকে (৭) ধর্ষণের পর হত্যার ঘটনায় মো. হারুন অর রশিদ নামে একজনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার সকাল সাড়ে ১১টায় কুমিল্লার ডাবরডাঙা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান এ তথ্য জানান।

পুলিশ জানিয়েছে, যে বাসায় ঘটনাটি ঘটে, সেখানে হারুনের খালাত ভাই পারভেজ ভাড়া থাকতো। হারুন পারভেজের রঙের দোকানে কাজ করতো এবং ওই বাসায় থাকতো। এ ঘটনায় সে প্রধান অভিযুক্ত।

এ বিষয়ে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে বনগ্রামে নবনির্মিত একটি ভবনের ভেতরে সায়মাকে মৃত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ওয়ারী সিলভারডেল স্কুলে নার্সারিতে পড়তো সায়মা।

নিহত শিশুর বাবা আব্দুস সালাম বাদী হয়ে ওয়ারী থানায় মামলা করেছেন। এর আগে ভবন মালিকসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

x

Check Also

৭ দিনের অভিযানে গ্রেপ্তার রিফাত ফরাজী

টানা সাতদিন দেশের বিভিন্ন স্থানে অভিযান চালানোর পর রিফাত শরীফ হত্যা মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে তাকে গ্রেপ্তার করা ...

রাজশাহীর গোদাগাড়ীতে আদিবাসী যুবককে পিটিয়েছে প্রতিপক্ষরা

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আদিবাসী যুবক আহত হয়েছে। গুরুতর আহত অজিত মুরারী (৩৫) কে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এ ব্যাপারে গোদাগাড়ী ...

রাজশাহীতে সমবায় কর্মকর্তাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুরে গভীর রাতে নিজ বাড়িতে আলতাফ হোসেন (৫৮) নামে এক সমবায় কর্মকর্তাকে কুপিয়ে জখম করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নাম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। রোববার দিবাগত রাত ...

শিরোনামঃ