পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > সায়মা হত্যায় গ্রেপ্তার ১

সায়মা হত্যায় গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর ওয়ারীর বনগ্রামে শিশু সামিয়া আফরিন সায়মাকে (৭) ধর্ষণের পর হত্যার ঘটনায় মো. হারুন অর রশিদ নামে একজনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

রোববার সকাল সাড়ে ১১টায় কুমিল্লার ডাবরডাঙা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে ঢাকা মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান এ তথ্য জানান।

পুলিশ জানিয়েছে, যে বাসায় ঘটনাটি ঘটে, সেখানে হারুনের খালাত ভাই পারভেজ ভাড়া থাকতো। হারুন পারভেজের রঙের দোকানে কাজ করতো এবং ওই বাসায় থাকতো। এ ঘটনায় সে প্রধান অভিযুক্ত।

এ বিষয়ে ডিএমপি মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে বনগ্রামে নবনির্মিত একটি ভবনের ভেতরে সায়মাকে মৃত অবস্থায় দেখতে পান পরিবারের সদস্যরা। রাত ৮টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। ওয়ারী সিলভারডেল স্কুলে নার্সারিতে পড়তো সায়মা।

নিহত শিশুর বাবা আব্দুস সালাম বাদী হয়ে ওয়ারী থানায় মামলা করেছেন। এর আগে ভবন মালিকসহ পাঁচজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ।

x

Check Also

একটি নিয়োগ বিজ্ঞপ্তি:

একটি নিয়োগ বিজ্ঞপ্তি: আইমান আই কেয়ার সেন্টার ( পুঠিয়া, রাজশাহী) -এ “মাঠকর্মী কাম স্বাস্থ্য সহকারী” পদে সম্পূর্ন অস্থায়ী ভিত্তিতে কিছু সংখ্যক কর্মী নিয়োগ করা হবে । নিয়োগ প্রত্যাশীদের আগামী ১০/০৯/২০১৯ ইং তারিখের মধ্যে যোগাযোগের জন্য ...

কারামুক্ত মিন্নি

বরগুনা প্রতিনিধি : বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেপ্তার তার স্ত্রী আয়শা সিদ্দিকা ওরফে মিন্নি কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে মিন্নিকে মুক্তি দেওয়া হয়। এ সময় তাঁর বাবা মোজাম্মেল ...

শরণার্থী কমিশনারসহ ৭ ক্যাম্প ইনচার্জের বদলি

কক্সবাজার প্রতিনিধি : শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মো. আবুল কালামকে বদলি করা হয়েছে। একই সঙ্গে উখিয়া ও টেকনাফে কর্মরত ৭ জন ক্যাম্প ইনচার্জকেও বদলি করা হয়েছে। সোমবার বিকেলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক আদেশে বদলি আদেশের ...

শিরোনামঃ