পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > মদ প্রস্তুত-বিক্রি ছাড়ল শতাধিক নারী-পুরুষ

মদ প্রস্তুত-বিক্রি ছাড়ল শতাধিক নারী-পুরুষ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে চোলাই মদ প্রস্তুত ও বিক্রি ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার করল শতাধিক নারী-পুরুষ।

রোববার দুপুরে তারা গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ের হলরুমে উপস্থিত হয়ে আনুষ্ঠানিকভাবে এই অঙ্গীকার করেন।

অনুষ্ঠানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মনজুর রহমান, গাজীপুর সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মুঞ্জুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মনজুর রহমান জানান, গত ২ জুলাই গাজীপুর সিটি করপোরেশনের বনগ্রাম এলাকায় পুলিশ অভিযান চালিয়ে দেশীয় (চোলাই) মদ তৈরির কারখানা ও সরঞ্জাম ধ্বংস করে। এর ফলশ্রুতিতে স্থানীয় কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে দেশীয় মদ প্রস্তুত ও বিক্রয়কারী শতাধিক নারী-পুরুষ আত্মসমর্পণ করে। এ সময় তারা মদ তৈরিসহ সকল প্রকার মাদক ব্যবসা থেকে বিরত থেকে স্বাভাবিক জীবনযাপন করার অঙ্গীকার ব্যক্ত করেন।

আত্মসমর্পণকারীদের অধিকাংশই নারী।

ওয়ার্ড কাউন্সিলর মুঞ্জুরুল ইসলাম জানান, বনগ্রামে দীর্ঘদিন চোলাই মদ তৈরি এবং বিক্রি হয়ে আসছিল। পুলিশ অভিযান চালানোর পর বনগ্রাম ও কুমারখাদা এলাকার শতাধিক নারী-পুরুষ মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে আসার আগ্রহ প্রকাশ করে। তারা আজ পুলিশের কাছে আত্মসর্মণ করে মাদক ব্যবসা ছাড়ার অঙ্গীকার করে।

তিনি আরো জানান, এ সময় পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেনসহ পুলিশ কর্মকর্তারা তাদের পুনর্বাসন ও স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

x

Check Also

টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক কারবারি নিহত

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ টঙ্গীতে শীর্ষ এক মাদক কারবারি নিহত হয়েছেন। তার বিরুদ্ধে টঙ্গীর বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। শুক্রবার (২২ মে) রাতে র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. মোরশেদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি রাইজিংবিডিকে ...

লকডাউন অমান্য করায় হিলিতে ঢাকাগামী বাস জব্দ

করোনা মোকাবিলায় দিনাজপুর জেলাকে লকডাউন ঘোষনার পরও ঢাকায় যাত্রী নিয়ে যাওয়ার সময় আহাদ পরিবহনকে জব্দ করেছে হিলির আনসার ভিডিপি’র সদস্যরা। সোমবার (১১ মে) রাত সাড়ে ১০ টায় হিলি রাজধানী মোড় চেকপোস্টে শ্রমিক বহনকারী ঢাকাগামী ওই ...

হবিগঞ্জে ইউএনওসহ ৬ জনের করোনা শনাক্ত

হবিগঞ্জের লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)সহ জেলায় আরও ছয়জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (১১ মে) দিবাগত রাতে জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল এই তথ্য জানান। তিনি বলেন, নতুন করে শনাক্ত হওয়া ছয়জনের ...

শিরোনামঃ