পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > মদ প্রস্তুত-বিক্রি ছাড়ল শতাধিক নারী-পুরুষ

মদ প্রস্তুত-বিক্রি ছাড়ল শতাধিক নারী-পুরুষ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে চোলাই মদ প্রস্তুত ও বিক্রি ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার করল শতাধিক নারী-পুরুষ।

রোববার দুপুরে তারা গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ের হলরুমে উপস্থিত হয়ে আনুষ্ঠানিকভাবে এই অঙ্গীকার করেন।

অনুষ্ঠানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মনজুর রহমান, গাজীপুর সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মুঞ্জুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মনজুর রহমান জানান, গত ২ জুলাই গাজীপুর সিটি করপোরেশনের বনগ্রাম এলাকায় পুলিশ অভিযান চালিয়ে দেশীয় (চোলাই) মদ তৈরির কারখানা ও সরঞ্জাম ধ্বংস করে। এর ফলশ্রুতিতে স্থানীয় কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে দেশীয় মদ প্রস্তুত ও বিক্রয়কারী শতাধিক নারী-পুরুষ আত্মসমর্পণ করে। এ সময় তারা মদ তৈরিসহ সকল প্রকার মাদক ব্যবসা থেকে বিরত থেকে স্বাভাবিক জীবনযাপন করার অঙ্গীকার ব্যক্ত করেন।

আত্মসমর্পণকারীদের অধিকাংশই নারী।

ওয়ার্ড কাউন্সিলর মুঞ্জুরুল ইসলাম জানান, বনগ্রামে দীর্ঘদিন চোলাই মদ তৈরি এবং বিক্রি হয়ে আসছিল। পুলিশ অভিযান চালানোর পর বনগ্রাম ও কুমারখাদা এলাকার শতাধিক নারী-পুরুষ মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে আসার আগ্রহ প্রকাশ করে। তারা আজ পুলিশের কাছে আত্মসর্মণ করে মাদক ব্যবসা ছাড়ার অঙ্গীকার করে।

তিনি আরো জানান, এ সময় পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেনসহ পুলিশ কর্মকর্তারা তাদের পুনর্বাসন ও স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

x

Check Also

একটি নিয়োগ বিজ্ঞপ্তি:

একটি নিয়োগ বিজ্ঞপ্তি: আইমান আই কেয়ার সেন্টার ( পুঠিয়া, রাজশাহী) -এ “মাঠকর্মী কাম স্বাস্থ্য সহকারী” পদে সম্পূর্ন অস্থায়ী ভিত্তিতে কিছু সংখ্যক কর্মী নিয়োগ করা হবে । নিয়োগ প্রত্যাশীদের আগামী ১০/০৯/২০১৯ ইং তারিখের মধ্যে যোগাযোগের জন্য ...

কারামুক্ত মিন্নি

বরগুনা প্রতিনিধি : বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেপ্তার তার স্ত্রী আয়শা সিদ্দিকা ওরফে মিন্নি কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে মিন্নিকে মুক্তি দেওয়া হয়। এ সময় তাঁর বাবা মোজাম্মেল ...

শরণার্থী কমিশনারসহ ৭ ক্যাম্প ইনচার্জের বদলি

কক্সবাজার প্রতিনিধি : শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মো. আবুল কালামকে বদলি করা হয়েছে। একই সঙ্গে উখিয়া ও টেকনাফে কর্মরত ৭ জন ক্যাম্প ইনচার্জকেও বদলি করা হয়েছে। সোমবার বিকেলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক আদেশে বদলি আদেশের ...

শিরোনামঃ