পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > মদ প্রস্তুত-বিক্রি ছাড়ল শতাধিক নারী-পুরুষ

মদ প্রস্তুত-বিক্রি ছাড়ল শতাধিক নারী-পুরুষ

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর : গাজীপুরে চোলাই মদ প্রস্তুত ও বিক্রি ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গীকার করল শতাধিক নারী-পুরুষ।

রোববার দুপুরে তারা গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ের হলরুমে উপস্থিত হয়ে আনুষ্ঠানিকভাবে এই অঙ্গীকার করেন।

অনুষ্ঠানে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মনজুর রহমান, গাজীপুর সিটি করপোরেশনের স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মুঞ্জুরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মনজুর রহমান জানান, গত ২ জুলাই গাজীপুর সিটি করপোরেশনের বনগ্রাম এলাকায় পুলিশ অভিযান চালিয়ে দেশীয় (চোলাই) মদ তৈরির কারখানা ও সরঞ্জাম ধ্বংস করে। এর ফলশ্রুতিতে স্থানীয় কাউন্সিলর ও গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে দেশীয় মদ প্রস্তুত ও বিক্রয়কারী শতাধিক নারী-পুরুষ আত্মসমর্পণ করে। এ সময় তারা মদ তৈরিসহ সকল প্রকার মাদক ব্যবসা থেকে বিরত থেকে স্বাভাবিক জীবনযাপন করার অঙ্গীকার ব্যক্ত করেন।

আত্মসমর্পণকারীদের অধিকাংশই নারী।

ওয়ার্ড কাউন্সিলর মুঞ্জুরুল ইসলাম জানান, বনগ্রামে দীর্ঘদিন চোলাই মদ তৈরি এবং বিক্রি হয়ে আসছিল। পুলিশ অভিযান চালানোর পর বনগ্রাম ও কুমারখাদা এলাকার শতাধিক নারী-পুরুষ মাদক ব্যবসা ছেড়ে স্বাভাবিক জীবনে আসার আগ্রহ প্রকাশ করে। তারা আজ পুলিশের কাছে আত্মসর্মণ করে মাদক ব্যবসা ছাড়ার অঙ্গীকার করে।

তিনি আরো জানান, এ সময় পুলিশ কমিশনার মো. আনোয়ার হোসেনসহ পুলিশ কর্মকর্তারা তাদের পুনর্বাসন ও স্বাভাবিক জীবনে ফিরে যাওয়ার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

x

Check Also

৭ দিনের অভিযানে গ্রেপ্তার রিফাত ফরাজী

টানা সাতদিন দেশের বিভিন্ন স্থানে অভিযান চালানোর পর রিফাত শরীফ হত্যা মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে তাকে গ্রেপ্তার করা ...

রাজশাহীর গোদাগাড়ীতে আদিবাসী যুবককে পিটিয়েছে প্রতিপক্ষরা

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আদিবাসী যুবক আহত হয়েছে। গুরুতর আহত অজিত মুরারী (৩৫) কে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এ ব্যাপারে গোদাগাড়ী ...

রাজশাহীতে সমবায় কর্মকর্তাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুরে গভীর রাতে নিজ বাড়িতে আলতাফ হোসেন (৫৮) নামে এক সমবায় কর্মকর্তাকে কুপিয়ে জখম করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নাম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। রোববার দিবাগত রাত ...

শিরোনামঃ