পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > চট্টগ্রামে কলেজছাত্রী অপহৃত, মুক্তিপণ দাবি

চট্টগ্রামে কলেজছাত্রী অপহৃত, মুক্তিপণ দাবি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর চকবাজার এলাকায় তাছমিনা আক্তার (১৮) নামের এক কলেজছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার মেডিকেল ভর্তি কোচিং থেকে ফেরার পথে চকবাজার লালচান্দ সড়ক থকে তাকে অপহরণ করা হয়েছে বলে তাছমিনার পরিবারের পক্ষ থেকে চকবাজার থানায় অভিযোগ দেয়া হয়েছে।

এদিকে অপহরণের পর এই ছাত্রীর মুক্তিপণ বাবদ ৩০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়েছে বলে তাছমিনার ভাই মোহাম্মদ রিয়াদ জানিয়েছেন।

চকবাজার থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন ঘটনার বিষয়ে রাইজিংবিডিকে জানান, তাছমিনাকে নিখোঁজ হওয়ার বিষয়ে চকবাজার থানায় একটি সাধারণ ডায়রি করেছে তার পরিবার। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।

তাছমিনার পরিবার রাইজিংবিডিকে জানায়, প্রতিদিনের মতো সোমবার সকালে কোচিং-এ গিয়ে সে আর বাসায় ফিরেনি। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। সোমবার রাতে অচেনা নাম্বার থেকে ফোন করে তাছমিনার মুক্তিপণ বাবদ ৩০ হাজার টাকা দাবি করেছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

x

Check Also

টঙ্গীতে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ মাদক কারবারি নিহত

র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ টঙ্গীতে শীর্ষ এক মাদক কারবারি নিহত হয়েছেন। তার বিরুদ্ধে টঙ্গীর বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে। শুক্রবার (২২ মে) রাতে র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. মোরশেদ বিষয়টি নিশ্চিত করেন। তিনি রাইজিংবিডিকে ...

লকডাউন অমান্য করায় হিলিতে ঢাকাগামী বাস জব্দ

করোনা মোকাবিলায় দিনাজপুর জেলাকে লকডাউন ঘোষনার পরও ঢাকায় যাত্রী নিয়ে যাওয়ার সময় আহাদ পরিবহনকে জব্দ করেছে হিলির আনসার ভিডিপি’র সদস্যরা। সোমবার (১১ মে) রাত সাড়ে ১০ টায় হিলি রাজধানী মোড় চেকপোস্টে শ্রমিক বহনকারী ঢাকাগামী ওই ...

হবিগঞ্জে ইউএনওসহ ৬ জনের করোনা শনাক্ত

হবিগঞ্জের লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)সহ জেলায় আরও ছয়জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সোমবার (১১ মে) দিবাগত রাতে জেলার ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল এই তথ্য জানান। তিনি বলেন, নতুন করে শনাক্ত হওয়া ছয়জনের ...

শিরোনামঃ