পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > চট্টগ্রামে কলেজছাত্রী অপহৃত, মুক্তিপণ দাবি

চট্টগ্রামে কলেজছাত্রী অপহৃত, মুক্তিপণ দাবি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর চকবাজার এলাকায় তাছমিনা আক্তার (১৮) নামের এক কলেজছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার মেডিকেল ভর্তি কোচিং থেকে ফেরার পথে চকবাজার লালচান্দ সড়ক থকে তাকে অপহরণ করা হয়েছে বলে তাছমিনার পরিবারের পক্ষ থেকে চকবাজার থানায় অভিযোগ দেয়া হয়েছে।

এদিকে অপহরণের পর এই ছাত্রীর মুক্তিপণ বাবদ ৩০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়েছে বলে তাছমিনার ভাই মোহাম্মদ রিয়াদ জানিয়েছেন।

চকবাজার থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন ঘটনার বিষয়ে রাইজিংবিডিকে জানান, তাছমিনাকে নিখোঁজ হওয়ার বিষয়ে চকবাজার থানায় একটি সাধারণ ডায়রি করেছে তার পরিবার। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।

তাছমিনার পরিবার রাইজিংবিডিকে জানায়, প্রতিদিনের মতো সোমবার সকালে কোচিং-এ গিয়ে সে আর বাসায় ফিরেনি। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। সোমবার রাতে অচেনা নাম্বার থেকে ফোন করে তাছমিনার মুক্তিপণ বাবদ ৩০ হাজার টাকা দাবি করেছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

x

Check Also

৭ দিনের অভিযানে গ্রেপ্তার রিফাত ফরাজী

টানা সাতদিন দেশের বিভিন্ন স্থানে অভিযান চালানোর পর রিফাত শরীফ হত্যা মামলার দুই নম্বর আসামি রিফাত ফরাজীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে পুলিশ। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মঙ্গলবার দিবাগত রাত আড়াইটার দিকে তাকে গ্রেপ্তার করা ...

রাজশাহীর গোদাগাড়ীতে আদিবাসী যুবককে পিটিয়েছে প্রতিপক্ষরা

নিজস্ব প্রতিবেদক, গোদাগাড়ী : রাজশাহীর গোদাগাড়ীতে পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় আদিবাসী যুবক আহত হয়েছে। গুরুতর আহত অজিত মুরারী (৩৫) কে গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে এ ব্যাপারে গোদাগাড়ী ...

রাজশাহীতে সমবায় কর্মকর্তাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর মোহনপুরে গভীর রাতে নিজ বাড়িতে আলতাফ হোসেন (৫৮) নামে এক সমবায় কর্মকর্তাকে কুপিয়ে জখম করেছে মুখোশধারী দুর্বৃত্তরা। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ৩১ নাম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। রোববার দিবাগত রাত ...

শিরোনামঃ