পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > চট্টগ্রামে কলেজছাত্রী অপহৃত, মুক্তিপণ দাবি

চট্টগ্রামে কলেজছাত্রী অপহৃত, মুক্তিপণ দাবি

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর চকবাজার এলাকায় তাছমিনা আক্তার (১৮) নামের এক কলেজছাত্রীকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

সোমবার মেডিকেল ভর্তি কোচিং থেকে ফেরার পথে চকবাজার লালচান্দ সড়ক থকে তাকে অপহরণ করা হয়েছে বলে তাছমিনার পরিবারের পক্ষ থেকে চকবাজার থানায় অভিযোগ দেয়া হয়েছে।

এদিকে অপহরণের পর এই ছাত্রীর মুক্তিপণ বাবদ ৩০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়েছে বলে তাছমিনার ভাই মোহাম্মদ রিয়াদ জানিয়েছেন।

চকবাজার থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন ঘটনার বিষয়ে রাইজিংবিডিকে জানান, তাছমিনাকে নিখোঁজ হওয়ার বিষয়ে চকবাজার থানায় একটি সাধারণ ডায়রি করেছে তার পরিবার। পুলিশ ঘটনাটি তদন্ত করে দেখছে।

তাছমিনার পরিবার রাইজিংবিডিকে জানায়, প্রতিদিনের মতো সোমবার সকালে কোচিং-এ গিয়ে সে আর বাসায় ফিরেনি। তার মোবাইল ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে। সোমবার রাতে অচেনা নাম্বার থেকে ফোন করে তাছমিনার মুক্তিপণ বাবদ ৩০ হাজার টাকা দাবি করেছে। বিষয়টি পুলিশকে জানানো হয়েছে।

x

Check Also

একটি নিয়োগ বিজ্ঞপ্তি:

একটি নিয়োগ বিজ্ঞপ্তি: আইমান আই কেয়ার সেন্টার ( পুঠিয়া, রাজশাহী) -এ “মাঠকর্মী কাম স্বাস্থ্য সহকারী” পদে সম্পূর্ন অস্থায়ী ভিত্তিতে কিছু সংখ্যক কর্মী নিয়োগ করা হবে । নিয়োগ প্রত্যাশীদের আগামী ১০/০৯/২০১৯ ইং তারিখের মধ্যে যোগাযোগের জন্য ...

কারামুক্ত মিন্নি

বরগুনা প্রতিনিধি : বরগুনার আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় গ্রেপ্তার তার স্ত্রী আয়শা সিদ্দিকা ওরফে মিন্নি কারাগার থেকে জামিনে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে মিন্নিকে মুক্তি দেওয়া হয়। এ সময় তাঁর বাবা মোজাম্মেল ...

শরণার্থী কমিশনারসহ ৭ ক্যাম্প ইনচার্জের বদলি

কক্সবাজার প্রতিনিধি : শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মো. আবুল কালামকে বদলি করা হয়েছে। একই সঙ্গে উখিয়া ও টেকনাফে কর্মরত ৭ জন ক্যাম্প ইনচার্জকেও বদলি করা হয়েছে। সোমবার বিকেলে জনপ্রশাসন মন্ত্রণালয়ের পৃথক আদেশে বদলি আদেশের ...

শিরোনামঃ