পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > মিন্নির জামিন আবেদন গ্রহণ

মিন্নির জামিন আবেদন গ্রহণ

বরগুনা প্রতিনিধি : রিফাত শরীফ হত্যা মামলার প্রধান সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নির জামিনের আবেদন গ্রহণ করেছেন আদালত। আগামী ৩০ জুলাই শুনানির তারিখ ধার্য করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে আইনজীবী অ্যাডভোকেট মাহাবুবুল বারী আসলাম বরগুনার জেলা ও দায়রা জজ মো. আছাদুজ্জামানের আদালতে আয়শা সিদ্দিকা মিন্নির পক্ষে জামিনের আবেদন করেন। বেলা সাড়ে ১২টা থেকে ১টা পর্যন্ত শুনানি হয়।

পরে অ্যাডভোকেট মাহাবুবুল বারী আসলাম সাংবাদিকদের বলেন, রিফাত শরীফ হত্যা মামলায় ১৫ জন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেও মামলার প্রধান সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নি তার জবানবন্দি প্রত্যাহার করতে চাচ্ছেন। মিন্নিকে নির্যাতন করে ও ভয়ভীতি দেখিয়ে তার ইচ্ছার বিরুদ্ধে স্বীকারোক্তিমূলক জবানবন্দি নেয়া হয়েছে।

আয়শা সিদ্দিকা মিন্নির জবানবন্দি প্রত্যাহার ও হাসপাতালে তার চিকিৎসার অনুমতি দিতে আবারও আবেদন করা হবে বলে জানিয়েছেন অ্যাডভোকেট মাহাবুবুল বারী আসলাম।

গত ২৬ জুন সকালে বরগুনা সরকারি কলেজের সামনে রিফাত শরীফকে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা। বরিশাল হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এ ঘটনায় রিফাত শরীফের বাবা আবদুল হালিম দুলাল শরীফ বাদী হয়ে ১২ জনকে আসামি করে বরগুনা থানায় মামলা করেন।

x

Check Also

সাতক্ষীরায় নতুন ১২ ডেঙ্গু রোগী শনাক্ত

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত ১২ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। মঙ্গলবার সকাল থেকে আজ বুধবার সকাল পর্যন্ত তারা ভর্তি হন। এ নিয়ে জেলায় মোট ১৭০ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা ...

পদ্মায় ১৮ যাত্রী নিয়ে স্পিডবোট ডুবি

মাদারীপুর সংবাদদাতা : তীব্র স্রোতে পদ্মা নদীর কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটের লৌহজং টার্নিং পয়েন্টে ১৮ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট ডুবে গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ডুবে যাওয়ার পর নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রাখা ...

দেশীয় অস্ত্রে বাধা-নিষেধ নেই, ব্যবহার হয় হত্যায়

ঈদুল আজহা ঘিরে বরগুনার কামারপাড়ায় প্রচুর দেশীয় অস্ত্র তৈরি হয়। এ সব ধারালো অস্ত্র তৈরি বা বিক্রিতে বাধা-নিষেধ থাকে না। এই সুযোগে দুর্বৃত্তরা অস্ত্র তৈরি করিয়ে নেয়। কামাররা জানান, অস্ত্র বিক্রিতে বাধা-নিষেধ নেই। সচেতন মহলের ...

শিরোনামঃ