পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > পাঁচ বছর ধরে চুরি, অতঃপর…

পাঁচ বছর ধরে চুরি, অতঃপর…

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : ছকিনা বেগম। বয়স ৫০ বছর। তার পেশা বাসা-বাড়িতে কাজ করা। কিন্তু নেশা চুরি করা। গত ৫ বছর ধরে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় দৈনিক ভিত্তিক বুয়ার কাজ নিয়ে চুরি করে আসছে ছকিনা। কিন্তু শেষ রক্ষা হয়নি। সর্বশেষ রোববার নগরীর কোতয়ালি থানা পুলিশের জালে ধরা পড়েছে ছকিনা। সঙ্গে গ্রেপ্তার হয়েছে ছকিনার চুরির মাল যে কেনেন সেই গডফাদারও।

কোতয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন রাইজিংবিডিকে জানান, ছকিনা বাসা-বাড়িতে বুয়ার কাজ নেয়। পরে সুযোগ বুঝে চুরি করে পালিয়ে যায়। পাঁচ বছর ধরে এই কাজ করে আসলেও কখনো ধরা পড়েনি।

গত ১ আগস্ট বাসার কাজে নেন মোহাম্মদ শাহাজান নামের এক ব্যক্তি। কাজ করার দ্বিতীয় দিনেই ওই বাসা থেকে নগদ ৩৫ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন সেট নিয়ে পালিয়ে যায় ছকিনা। তবে শেষরক্ষা হয়নি তার।

এ ব্যাপারে নগরীর কোতয়ালি থানায় অভিযোগ দেয়ার পর এই দুর্ধর্ষ চোর ধরতে মাঠে নামে পুলিশ। নানা কৌশল অবলম্বন করে রোববার কোতয়ালি থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় ছকিনাকে। গ্রেপ্তারের পর তার দেয়া স্বীকারোক্তি মতে, ছকিনার কাছ থেকে চোরাই মোবাইল ক্রেতা মহিউদ্দিন সেলিমকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় চোরাই মোবাইল ফোন।

গ্রেপ্তার মহিউদ্দিন সেলিম জানান, তিনি তিন বছর ধরে ছকিনার কাছ থেকে চোরাই মোবাইল ফোন কিনে আসছেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

x

Check Also

সাতক্ষীরায় নতুন ১২ ডেঙ্গু রোগী শনাক্ত

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত ১২ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। মঙ্গলবার সকাল থেকে আজ বুধবার সকাল পর্যন্ত তারা ভর্তি হন। এ নিয়ে জেলায় মোট ১৭০ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা ...

পদ্মায় ১৮ যাত্রী নিয়ে স্পিডবোট ডুবি

মাদারীপুর সংবাদদাতা : তীব্র স্রোতে পদ্মা নদীর কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটের লৌহজং টার্নিং পয়েন্টে ১৮ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট ডুবে গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ডুবে যাওয়ার পর নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রাখা ...

দেশীয় অস্ত্রে বাধা-নিষেধ নেই, ব্যবহার হয় হত্যায়

ঈদুল আজহা ঘিরে বরগুনার কামারপাড়ায় প্রচুর দেশীয় অস্ত্র তৈরি হয়। এ সব ধারালো অস্ত্র তৈরি বা বিক্রিতে বাধা-নিষেধ থাকে না। এই সুযোগে দুর্বৃত্তরা অস্ত্র তৈরি করিয়ে নেয়। কামাররা জানান, অস্ত্র বিক্রিতে বাধা-নিষেধ নেই। সচেতন মহলের ...

শিরোনামঃ