পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > পাঁচ বছর ধরে চুরি, অতঃপর…

পাঁচ বছর ধরে চুরি, অতঃপর…

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম : ছকিনা বেগম। বয়স ৫০ বছর। তার পেশা বাসা-বাড়িতে কাজ করা। কিন্তু নেশা চুরি করা। গত ৫ বছর ধরে চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন এলাকায় দৈনিক ভিত্তিক বুয়ার কাজ নিয়ে চুরি করে আসছে ছকিনা। কিন্তু শেষ রক্ষা হয়নি। সর্বশেষ রোববার নগরীর কোতয়ালি থানা পুলিশের জালে ধরা পড়েছে ছকিনা। সঙ্গে গ্রেপ্তার হয়েছে ছকিনার চুরির মাল যে কেনেন সেই গডফাদারও।

কোতয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন রাইজিংবিডিকে জানান, ছকিনা বাসা-বাড়িতে বুয়ার কাজ নেয়। পরে সুযোগ বুঝে চুরি করে পালিয়ে যায়। পাঁচ বছর ধরে এই কাজ করে আসলেও কখনো ধরা পড়েনি।

গত ১ আগস্ট বাসার কাজে নেন মোহাম্মদ শাহাজান নামের এক ব্যক্তি। কাজ করার দ্বিতীয় দিনেই ওই বাসা থেকে নগদ ৩৫ হাজার টাকা এবং একটি মোবাইল ফোন সেট নিয়ে পালিয়ে যায় ছকিনা। তবে শেষরক্ষা হয়নি তার।

এ ব্যাপারে নগরীর কোতয়ালি থানায় অভিযোগ দেয়ার পর এই দুর্ধর্ষ চোর ধরতে মাঠে নামে পুলিশ। নানা কৌশল অবলম্বন করে রোববার কোতয়ালি থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয় ছকিনাকে। গ্রেপ্তারের পর তার দেয়া স্বীকারোক্তি মতে, ছকিনার কাছ থেকে চোরাই মোবাইল ক্রেতা মহিউদ্দিন সেলিমকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা হয় চোরাই মোবাইল ফোন।

গ্রেপ্তার মহিউদ্দিন সেলিম জানান, তিনি তিন বছর ধরে ছকিনার কাছ থেকে চোরাই মোবাইল ফোন কিনে আসছেন। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে।

x

Check Also

রোহিঙ্গা ডাকাতের সন্ধানে পাহাড়ে র‌্যাবের ড্রোন অভিযান

রোহিঙ্গা ডাকাত আবদুল হাকিমের আস্তানার সন্ধান পেতে শরণার্থী শিবিরের নিকটবর্তী পাহাড়ে ড্রোন দিয়ে অভিযান চালিয়েছে র‌্যাব। শুক্রবার সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টেকনাফের বাহারছড়া টইগ্যা পাহাড়সহ বেশ কয়েকটি দুর্গম পাহাড়ে অভিযান চালানো হয়। তবে ...

এক সপ্তাহের মধ‌্যে আপিল করতে হবে আসামিদের

নুসরাত জাহান রাফি হত‌্যায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিদের আপিলের জন‌্য এক সপ্তাহ সময় দিয়েছেন আদালত। বৃস্পতিবার ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পর আসামি পক্ষের আইনজীবী গিয়াস ...

নুসরাত হত‌্যায় ১৬ জনের মৃত‌্যুদণ্ড

বহুল আলোচিত ফেনীর সোনাগাজী উপজেলার মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত‌্যা মামলার ১৬ আসামির সবারই মৃত‌্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ফেনীর নারী ও শিশু নির্যাতনদমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ এই রায় ঘোষণা ...

শিরোনামঃ