পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > থানায় তরুণীকে গণধর্ষণ, ওসি-এসআই ক্লোজড

থানায় তরুণীকে গণধর্ষণ, ওসি-এসআই ক্লোজড

পদ্মাটাইমস ডেস্ক : খুলনার জিআরপি (রেলওয়ে) থানায় এক তরুণীকে আটকে রেখে গণধর্ষণের অভিযোগে ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) দুজনকে ক্লোজড করা হয়েছে। বুধবার এই ঘটনায় গঠিত তদন্ত কমিটির প্রধান কুষ্টিয়া সার্কেলের এএসপি ফিরোজ আহমেদ এ তথ্য জানিয়েছেন। ক্লোজড হওয়া পুলিশ কর্মকর্তারা হলেন- জিআরপি থানার ওসি উছমান গণি পাঠান ও এসআই নাজমুল হক।

শুক্রবার খুলনার জিআরপি থানার ওসি ওসমান গণি পাঠানসহ পাঁচ পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে এক তরুণীকে (২১) গণধর্ষণের অভিযোগ ওঠে। অভিযোগ পাওয়ার পর আদালতের নির্দেশে সোমবার দুপুরে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে ভিকটিমের ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়। পরীক্ষা শেষে ওই নারীকে আদালতে জবানবন্দি দিতে পাঠানো হয়েছে।

পরিপ্রেক্ষিতে মঙ্গলবার পাকশী রেলওয়ে জেলা পুলিশের তিন সদস্যের তদন্ত টিম খুলনা এসে জিআরপি থানায় অভিযুক্তদের জিজ্ঞাসাবাদ শুরু করেন। তদন্ত কমিটির অন্য সদস্যরা হলেন- কুষ্টিয়া রেলওয়ে সার্কেলের ডিআইও-১ পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) শ.ম. কামাল হোসেইন ও দর্শনা রেলওয়ে ইমিগ্রেশন ক্যাম্পের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) বাহারুল ইসলাম।

অভিযোগে বলা হয়েছে, শুক্রবার ওই তরুণী যশোর থেকে ট্রেনে খুলনায় আসেন। ট্রেন থেকে নামার পর রাত সাড়ে ৭টার দিকে খুলনা রেল স্টেশনে কর্তব্যরত জিআরপি পুলিশের সদস্যরা তাকে সন্দেহজনকভাবে আটক করে। পরে গভীর রাতে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গনি পাঠানসহ ৫ পুলিশ সদস্য পালাক্রমে তাকে ধর্ষণ করেন।

পরদিন শনিবার তাকে ৫ বোতল ফেন্সিডিলসহ একটি মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে চালান করা হয়। আদালতে বিচারকের সামনে নেয়ার পর ওই তরুণী জিআরপি থানায় তাকে গণধর্ষণের বিষয়টি আদালতের সামনে তুলে ধরেন। এরপর বিচারক তার ডাক্তারী পরীক্ষার নির্দেশ দেন। পাশাপাশি বিষয়টি আমলে নিয়ে গত সোমবার পাকশী রেলওয়ে জেলা পুলিশের পুলিশ সুপার মোহাম্মদ নজরুল ইসলামের নির্দেশে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়।

x

Check Also

সাতক্ষীরায় নতুন ১২ ডেঙ্গু রোগী শনাক্ত

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত ১২ জন হাসপাতালে ভর্তি হয়েছেন। মঙ্গলবার সকাল থেকে আজ বুধবার সকাল পর্যন্ত তারা ভর্তি হন। এ নিয়ে জেলায় মোট ১৭০ জন ডেঙ্গু রোগী শনাক্ত করা ...

পদ্মায় ১৮ যাত্রী নিয়ে স্পিডবোট ডুবি

মাদারীপুর সংবাদদাতা : তীব্র স্রোতে পদ্মা নদীর কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌরুটের লৌহজং টার্নিং পয়েন্টে ১৮ জন যাত্রী নিয়ে একটি স্পিডবোট ডুবে গেছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে ডুবে যাওয়ার পর নৌরুটে লঞ্চ ও স্পিডবোট চলাচল বন্ধ রাখা ...

দেশীয় অস্ত্রে বাধা-নিষেধ নেই, ব্যবহার হয় হত্যায়

ঈদুল আজহা ঘিরে বরগুনার কামারপাড়ায় প্রচুর দেশীয় অস্ত্র তৈরি হয়। এ সব ধারালো অস্ত্র তৈরি বা বিক্রিতে বাধা-নিষেধ থাকে না। এই সুযোগে দুর্বৃত্তরা অস্ত্র তৈরি করিয়ে নেয়। কামাররা জানান, অস্ত্র বিক্রিতে বাধা-নিষেধ নেই। সচেতন মহলের ...

শিরোনামঃ