পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > সেই ‘টাইগার’ জবাই করে মাংস বিক্রি

সেই ‘টাইগার’ জবাই করে মাংস বিক্রি

পাবনা প্রতিনিধি : ৩০ লাখ টাকা দাম হাঁকিয়ে আলোচনায় আসা ৪২ মণ ওজনের সেই ষাঁড় ‘টাইগার’কে অবশেষে জবাই করে মাংস বিক্রি করা হয়েছে।

শনিবার বিকেলে গোয়াল ঘরে পা পিছলে পড়ে দুই পা ভেঙে যায় টাইগারের। এতে অসুস্থ হয়ে পড়ে গরুটি। বিমর্ষ হয়ে পড়েন মালিক মিনারুল ইসলাম ও তার স্ত্রী জাকিয়া সুলতানা। চোখের পানি ধরে রাখতে পারেননি তারা।

পরে অনিচ্ছা সত্ত্বেও বড় লোকসান ঠেকাতে গরুটি জবাই করতে বাধ্য হন মিনারুল। এলাকায় মাইকিং করে মাংস বিক্রি করা হয়। খবর শুনে মিনারুলের বাড়িতে ভিড় জমায় উৎসুক জনতা।

শনিবার বিকেল ৫টার দিকে সরেজমিন চাটমোহর উপজেলার ছোট গুয়াখড়া গ্রামে মিনারুলের বাড়িতে গিয়ে দেখা যায়, উৎসুক মানুষের ভিড়। সেখানে মাংস বিক্রি করা হচ্ছে।

৫০০ টাকা কেজি দরে মাংস কিনতে দূর-দূরান্ত থেকে অনেক ক্রেতার সমাগম ঘটেছে। মাংস কাটায় নিয়োজিত কসাই জানান, সব মিলিয়ে ২৫-২৬ মণ মাংস হতে পারে। সেই হিসেবে দাম আসবে পাঁচ লাখ টাকা।

৯ ফুট দৈর্ঘ্য আর সাড়ে ৫ ফুট উচ্চতার ফিজিয়ান জাতের ষাঁড় গরুটির ওজন হয়েছিল ৪২ মণ। কোরবানির আগে এটির দাম ৩০ লাখ টাকা হেঁকে আলোচনায় আসেন খামারি মিনারুল ইসলাম।

এ বছর ঢাকার মোহাম্মদপুরে ঈদুল আজহার হাটে টাইগারের সর্বোচ্চ দাম উঠেছিল ১৮ লাখ টাকা। কাঙ্ক্ষিত দাম না পেয়ে বিক্রি না করে বাড়িতে ফিরিয়ে নিয়ে আসেন। ইচ্ছা ছিল আর এক বছর লালন পালনের পর আগামী ঈদুল আজহায় বিক্রি করবেন।

x

Check Also

মোহনপুরে কলেজছাত্রীকে হত্যা করে আত্মহত্যার নাটক!

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর মোহনপুর উপজেলায় এক কলেজছাত্রীকে মোটরসাইকেলে তুলে নিয়ে গিয়ে নির্যাতন চালিয়ে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। মোহনপুর উপজেলার মাটিকাটা গ্রামের আব্দুল মান্নানের ছেলে মাহাবুর রহমান এবং তার পরিবারের বিরুদ্ধে এমন ...

রোহিঙ্গা ক্যাম্পে ২টি বিদেশি এনজিও নিষিদ্ধ

কক্সবাজার প্রতিনিধি : রোহিঙ্গাদের প্রত্যাবাসনবিরোধী উস্কানি এবং সমাবেশ আয়োজনে গোপন সহায়তার অভিযোগে দুটি বিদেশি এনজিও’র কার্যক্রম নিষিদ্ধ করা হয়েছে। তারা কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পসহ সারা দেশে কোনো কার্যক্রম পরিচালনা করতে পারবে না। এনজিও দুটি- আল মারকাজুল ...

একটি নিয়োগ বিজ্ঞপ্তি:

একটি নিয়োগ বিজ্ঞপ্তি: আইমান আই কেয়ার সেন্টার ( পুঠিয়া, রাজশাহী) -এ “মাঠকর্মী কাম স্বাস্থ্য সহকারী” পদে সম্পূর্ন অস্থায়ী ভিত্তিতে কিছু সংখ্যক কর্মী নিয়োগ করা হবে । নিয়োগ প্রত্যাশীদের আগামী ১০/০৯/২০১৯ ইং তারিখের মধ্যে যোগাযোগের জন্য ...

শিরোনামঃ