পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > হাত-পা বেঁধে কিশোর নির্যাতন: আট দিনেও গ্রেপ্তার হয়নি কেউ (ভিডিও)

হাত-পা বেঁধে কিশোর নির্যাতন: আট দিনেও গ্রেপ্তার হয়নি কেউ (ভিডিও)

ঠাকুরগাঁওয়েরর পীরগঞ্জে হাত-পা বেঁধে দুই কিশোরকে নির্যাতনের ঘটনায় মামলা হওয়ার আট দিন পেরিয়ে গেলেও গ্রেপ্তার হয়নি কেউ।

শনিবার (১৩ জুন) ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আবু তাহের মো. আব্দুল্লাহ নির্যাতিতদের বাড়িতে যান। সেসময় তিনি ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তির আওতার আনা হবে বলে পরিবারটিকে আশ্বস্ত করেন।

এ ঘটনায় গত শুক্রবার (৫ জুন) পীরগঞ্জ থানায় সেনগাঁও ইউনিয়নের ৪নং ওয়ার্ড ইউপি সদস্য জহিরুল ইসলাম গুড ও মোতালেব আলীসহ সাতজনের বিরুদ্ধে মামলা করেন নির্যাতনের শিকার সুমনের (১৩) মা ও কমিরুলের (১৬) ফুফু শরিফা খাতুন।

এর আগে গত ২২ মে সেনগাঁও ইউনিয়নে দুই কিশোরকে হাত-পা বেঁধে নির্যাতন চালায় ইউুপ সদস্য জহিরুল ইসলাম গুড ও মোতালেব আলীসহ তাদের বেশ কয়েকজন সমর্থক। এরপর পরিবারটিকে অবরুদ্ধ করে রাখে তারা।

এদিকে বিষয়টি ধামাচাপা দিতে একটি মহল তৎপর রয়েছে বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবারটি। তারা মামলা তুলে নিতে পরিবারটিকে নানাভাবে চাপ প্রয়োগ করছে বলে অভিযোগ উঠেছে।

মামলা সূত্রে জানা যায়, সেনগাঁও ইউনিয়নের দেওধা গ্রামে শরিফা নামে এক গৃহবধূকে কুপ্রস্তাব দেয় একই গ্রামের মোতালেব আলী। ওই গৃহবধূ এ প্রস্তাবে রাজি না হওয়ায় যড়যন্ত্রমূলকভাবে গত ২২ মে মোবাইল চুরির কথিত অভিযোগে তার নাবালক ছেলে সুমন (১৩) ও ভাতিজা কমিরুলকে (১৬) রশি দিয়ে বেঁধে মারধর করে। এসময় শরিফা খাতুন বাধা দিলে তাকেও শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়।

অভিযোগের প্রধান আসামি জহুরুল ইসলামসহ বাকিদের সাথে মুঠো ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও কেউ ফোন ধরেননি। তবে তাদের সবারই ফোন খোলা ছিলো।

নির্যাতনের শিকার সুমনের মা ও কমিরুলের ফুফু শরিফা খাতুন বলেন, ‘আমি আমার ছেলে ও ভাতিজার ওপর নির্যাতনকারীদের বিচার চাই।’

ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান জানান, মামলার আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তাদেরকে দ্রুত আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে।

আরও পড়ুন > কুপ্রস্তাবে রাজি হননি গৃহবধূ, ছেলে-ভাতিজাকে নির্যাতন

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ