পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > রাজশাহীতে মামলা তুলে নিতে সাংবাদিককে কুপিয়ে জখম

রাজশাহীতে মামলা তুলে নিতে সাংবাদিককে কুপিয়ে জখম

রাজশাহীর মোহনপুরে সাংবাদিক শাহিন সাগরকে কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার দিকে মোহনপুর প্রেসক্লাবের সামনে এ হামলার ঘটনা ঘটে। পরে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় লোকজন হামলাকারি যুবককে ধরে পুলিশের দিয়েছে।

শাহিন সাগর রাজশাহী থেকে প্রকাশিত উত্তরাঞ্চলের সবচেয়ে জনপ্রিয় অনলাইন পত্রিকা পদ্মাটাইমস টোয়েন্টিফোর ডটকম এবং স্থানীয় দৈনিক রাজশাহী সংবাদ পত্রিকার মোহনপুর উপজেলা প্রতিনিধি। সন্ত্রাসী হামলার ঘটনায় দায়ের করা মামলা তুলে না নেওয়ায় আবারো এ হামলা করা হয় বলে জানান সাংবাদিক শাহিন সাগর।

তিনি জানান, বাড়ি থেকে মোটরসাইকেল যোগে প্রেসক্লাবে যাচ্ছিলাম। প্রেসক্লাবের সামনে মোটর সাইকেল নিয়ে দাঁড়াতেই এক যুবক কাপড় দিয়ে মুখ বেধে এসে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে। এ সময় তার চিৎকারে আশপাশের লোকজন ওই যুবককে ধরে পুলিশে দেয় এবং আমাকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে।

জানা গেছে, কয়েকদিন থেকেই মামলা তুলে নিতে হুমকি দেয়া হচ্ছিল। এ ঘটনায় শাহিন সাগর মোহনপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এরই মধ্যে তার ওপর হামলা চালালো হয়। হামলাকারীরা তাকে কুপিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করেছে। পর তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। সাংবাদিককে কুপিয়ে জখমের ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

থানায় দেয়া অভিযোগে জানা গেছে, পত্রিকায় সংবাদ প্রকাশের জের ধরে গত ১১ মে শাহিন সাগরের উপর হামলা চালানো হয়। পরে তিনি এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় থানা পুলিশ আসামিদের গ্রেপ্তার করে। আসামিরা জামিনে মুক্তি পেয়ে বিভিন্ন সময় মামলা তুলে নিতে চাপ দেয়। এ নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছিলেন সাংবাদিক শাহিন সাগর।

জেলা পুুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলম বলেন, সাংবাদিক শাহিন সাগরের ওপর হামলার ঘটনা ঘটেছে। ঘটনার পরই একজনকে আটক করা হয়েছে। এর সঙ্গে জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

x

Check Also

শালটিলা বনবিটে প্রাণিদের অভয়ারণ‌্য

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার রঘুনন্দন রেঞ্জের অধীনে শালটিলা বনবিট। প্রায় তিন হাজার ২৬০ হেক্টর পাহাড়ি জমিতে এ বিটের অবস্থান। টিলার পর টিলায় রয়েছে নানা প্রজাতির গাছ। প্রতি বছর নতুন করে নানা প্রজাতির গাছের চারা রোপণ ...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় শিক্ষক চাকরিচ্যুত

প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের নিয়ে ফেসবুকে কটূক্তি করায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এ কে এম ওয়াহিদুজ্জামানকে চাকরিচ্যুত করা হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম ...

মেয়র লিটনের সাথে আরএমপি‘র বিদায়ী পুলিশ কমিশনারের সৌজন্য সাক্ষাৎ

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিদায়ী পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম। সোমবার দুপুরে নগর ভবনে সাক্ষাৎকালে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এ সময় রাজশাহী ...

শিরোনামঃ