পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > শার্শা-বেনাপোলে পৃথকভাবে ফেনসিডিল সহ ২ মাদক ব্যবসায়ী আটক

শার্শা-বেনাপোলে পৃথকভাবে ফেনসিডিল সহ ২ মাদক ব্যবসায়ী আটক

বেনাপোল পুলিশ সুত্রে জানা যায়, বেনাপোল সীমান্ত থেকে ১০০ বোতল ফেনসিডিল সহ শফিকুল ইসলাম (৪২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১১ আগষ্ট) গভীর রাতে বেনাপোল পোর্ট থানাধীন বালুন্ডা গ্রাম থেকে তাকে আটক করে বেনাপোল পোর্ট থানা পুলিশ। আটক শফিকুল বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের মৃত: হাতেম আলী মোড়লের ছেলে। পুলিশ জানায়, গোপন সংবাদে জানা যায়, মাদক ব্যবসায়ীরা মাদকের একটি চালান নিয়ে বালুন্ডা গ্রামস্থ বালুন্ডা উত্তরপাড়া জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর অবস্থান করছে। এমন খবরে বেনাপোল পোর্ট থানার এসআই মোস্তাফিজুর রহমান সংঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ১০০ বোতল ফেনসিডিল সহ শফিকুলকে আটক করে।

বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন খান জানান, আটক আসামির বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে তাকে যশোর আদালতে পাঠানো হয়েছে।

এদিকে, শার্শা সীমান্ত থেকে ৫০ বোতল ফেনসিডিল সহ শাহানারা (২৮) নামে একনারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার (১২ আগষ্ট) সকালে তাকে আটক করে পুলিশ। আটক শাহানারা শার্শা থানার লাউতাড়া গ্রামের শুকুর আলীর স্ত্রী।

পুলিশ জানায়, গোপন খবরের ভিত্তিতে পুলিশ বাগ আঁচড়া রাড়ি পুকুর এলাকা থেকে অভিযান চালিয়ে ৫০ বোতল ফেনসিডিল সহ তাকে আটক করে। শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান, আটক আসামির বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।

x

Check Also

শালটিলা বনবিটে প্রাণিদের অভয়ারণ‌্য

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার রঘুনন্দন রেঞ্জের অধীনে শালটিলা বনবিট। প্রায় তিন হাজার ২৬০ হেক্টর পাহাড়ি জমিতে এ বিটের অবস্থান। টিলার পর টিলায় রয়েছে নানা প্রজাতির গাছ। প্রতি বছর নতুন করে নানা প্রজাতির গাছের চারা রোপণ ...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় শিক্ষক চাকরিচ্যুত

প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের নিয়ে ফেসবুকে কটূক্তি করায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এ কে এম ওয়াহিদুজ্জামানকে চাকরিচ্যুত করা হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম ...

মেয়র লিটনের সাথে আরএমপি‘র বিদায়ী পুলিশ কমিশনারের সৌজন্য সাক্ষাৎ

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিদায়ী পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম। সোমবার দুপুরে নগর ভবনে সাক্ষাৎকালে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এ সময় রাজশাহী ...

শিরোনামঃ