পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়।

আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে শুক্রবার (৯ অক্টোবর) রাতে র‌্যাবের অভিযানে কিশোরীকে উদ্ধার করা হয়।

গ্রেপ্তার ১১ জনের সবাই বয়সে তরুণ। তারা হলেন, রাসেল মিয়া, জালাল, আমিনুল ইসলাম, আনোয়ার, জনি, জাকির হোসেন, জুয়েল রানা, আবু নাঈম, ফেরদৌস ইসলাম, আব্দুল্লাহ ও সাইফুল ইসলাম। তারা বিভিন্ন জেলার বাসিন্দা।

র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, বৃহস্পতিবার (৮ অক্টোবর) এক কিশোরীকে অপহরণ করে তার কাছ থেকে ৩ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়। পরে তাকে ফতুল্লার চানমারি এলাকা মাউরাপট্টি সেকশনমাঠ এলাকায় একটি পরিত্যক্ত ভবনে আটকে রাখা হয়। ওই কিশোরীর পরিবারের কাছে ৪০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

এসপি সুমিনুর রহমান জানান, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, আটক ১১ জন কিশোরগ্যাং গ্রুপের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন ধরে এলাকার রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে ভয়ভীতি দেখিয়ে ত্রাস সৃষ্টি করে আসছিল।

এ ঘটনায় ফতুল্লা থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

x

Check Also

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

রাজশাহীতে অধ্যক্ষের বিরুদ্ধে সভাপতির স্বাক্ষর জালিয়াতির অভিযোগ

রাজশাহীর বাগমারা উপজেলার মোহনগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ আব্দুল লতিফ তরফদারের বিরুদ্ধে শিক্ষক-কর্মচারি নবায়নের তালিকা ও সংশ্লিষ্ট দফতরসমূহে পাঠানো চিঠিতে গভর্ণিং বডির সভাপতির জাল স্বাক্ষর করার অভিযোগ উঠেছে। ওই তালিকায় দেওয়া হয়েছে ভূয়া শিক্ষকের নাম। এছাড়াও ...

শিরোনামঃ