পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > লিটন হত্যা: কাদের খানের সহযোগী সুবল জেলহাজতে

লিটন হত্যা: কাদের খানের সহযোগী সুবল জেলহাজতে

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য মনজুরুল ইসলাম লিটন হত্যার পরিকল্পনাকারী ডা. কাদের খানের অন্যতম সহযোগী সুবল চন্দ্র সরকারকে জেলহাজতে পাঠানো হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেলে সুবলকে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়। সুবলের বাড়ি সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের মনমথ গ্রামে।

গাইবান্ধা পুলিশ সুপার (এসপি) মাসরুকুর রহমান খালিদ জানান, পিত্তথলি অপারেশনের জন্য সুবল চন্দ্র রংপুরে সেবা ক্লিনিকে চিকিৎসাধীন ছিলেন। তাকে পুলিশি নজরদারিতে রাখা হয়। চিকিৎসা শেষে রিলিজ হওয়ার পর বুধবার বিকেলে সুবলকে গ্রেপ্তার করা হয়। আজ বৃহস্পতিবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

মনজুরুল ইসলাম লিটনের কিলিং মিশনের অন্যতম মেহেদী হাসানের দেওয়া তথ্যে জানা গেছে, সুবল চন্দ্র হত্যার পরিকল্পনাকারী কাদের খানের সোর্স হিসেবে কাজ করতেন এবং লিটনের গতিবিধি সম্পর্কে তথ্য দিতেন।

পিত্তথলির পাথর অপারেশনের জন্য ১৪ ফেব্রুয়ারি সুবল চন্দ্র রংপুরের ওই ক্লিনিকে ভর্তি হন। পুলিশ নিশ্চিত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তাকে নজরবন্দি করে রাখে।

x

Check Also

শালটিলা বনবিটে প্রাণিদের অভয়ারণ‌্য

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার রঘুনন্দন রেঞ্জের অধীনে শালটিলা বনবিট। প্রায় তিন হাজার ২৬০ হেক্টর পাহাড়ি জমিতে এ বিটের অবস্থান। টিলার পর টিলায় রয়েছে নানা প্রজাতির গাছ। প্রতি বছর নতুন করে নানা প্রজাতির গাছের চারা রোপণ ...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় শিক্ষক চাকরিচ্যুত

প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের নিয়ে ফেসবুকে কটূক্তি করায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এ কে এম ওয়াহিদুজ্জামানকে চাকরিচ্যুত করা হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম ...

মেয়র লিটনের সাথে আরএমপি‘র বিদায়ী পুলিশ কমিশনারের সৌজন্য সাক্ষাৎ

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিদায়ী পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম। সোমবার দুপুরে নগর ভবনে সাক্ষাৎকালে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এ সময় রাজশাহী ...

শিরোনামঃ