পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > ৩০ মাদক ব্যবসায়ী ও সেবনকারীর আত্মসমর্পণ

৩০ মাদক ব্যবসায়ী ও সেবনকারীর আত্মসমর্পণ

মেহেরপুর প্রতিনিধি : জেলার মুজিবনগর উপজেলার কয়েকটি গ্রামের ৮ মাদক ব্যবসায়ী ও ২২ মাদকসেবী স্বেচ্ছায় ব্যবসা ও সেবন ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে মুজিবনগর থানায় আত্মসমর্পণ করে তারা মাদক ছাড়ার ঘোষণা দেন। এ সময় মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেন সেখানে উপস্থিত ছিলেন।

কাজী কামাল জানান, সন্ধ্যার দিকে ওই উপজেলার ভবরপাড়া গ্রামের চিহ্নিত মাদক ব্যসায়ী কামাল শেখ (৩০), মিখাইল শাহ (৩৮), আব্দুর রশিদ (৬০), রণজিত বিশ্বাস (৩২), মোসাদ্দেক হোসেন (৩৫), লাল চাঁদ (২৮), কাশেম দফাদার (৫৫) ও পার্শ্ববর্তী তারানগর গ্রামের বাকি বিল্লাহ (৫২) এবং চিহ্নিত মাদকসেবী ভবরপাড়া গ্রামের দীনেশ (৩৫), মুজিবর (২৭), লাল্টু (৩৫), মাইকেল (৩৮), বিকাশ মল্লিক (৪০), ফরজ হোসেন (২৩), রাজু (৪০), সোহেল (২৭), সুজন মন্ডল (৩৩), শানু মন্ডল (৩২), বিষু মল্লিক (৩৭), পূর্ণদান হালসানা (৪৫), শওকত আলী (৭৩), সিরাজ (৩০), সিরাজ (৩২), মিন্টু (৩২), মোহাম্মদ (৩০), আব্দুর রাজ্জাক (৩০), সোহেল (২৭), এনামুল (২৬), বাবুর আলী (৩০), খোয়াদ আলী (২৬) ও আনন্দবাস গ্রামের আব্দুল হালিম থানায় উপস্থিত হয়ে এ ঘোষণা দেন ।

ওসি কাজী কামাল হোসেন আরো জানান, পুলিশের পক্ষ থেকে তাদের মাদক ত্যাগ ও ভাল পথে চলার বিভিন্ন ধরনের উপদেশ দেওয়া হয় এবং পরে মুচলেকা নিয়ে ছাড়ে দেওয়া হয়।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন এসআই মতিয়ার রহমান, এসআই আবু তাহের, বাগোয়ান ইউপি সদস্য সোহরাব হোসেন, আনারুল ইসলাম প্রমুখ।

x

Check Also

শালটিলা বনবিটে প্রাণিদের অভয়ারণ‌্য

হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার রঘুনন্দন রেঞ্জের অধীনে শালটিলা বনবিট। প্রায় তিন হাজার ২৬০ হেক্টর পাহাড়ি জমিতে এ বিটের অবস্থান। টিলার পর টিলায় রয়েছে নানা প্রজাতির গাছ। প্রতি বছর নতুন করে নানা প্রজাতির গাছের চারা রোপণ ...

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় শিক্ষক চাকরিচ্যুত

প্রধানমন্ত্রী ও তার পরিবারের সদস্যদের নিয়ে ফেসবুকে কটূক্তি করায় জাতীয় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক এ কে এম ওয়াহিদুজ্জামানকে চাকরিচ্যুত করা হয়েছে। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও পরামর্শ দপ্তরের পরিচালক (ভারপ্রাপ্ত) মো. ফয়জুল করিম ...

মেয়র লিটনের সাথে আরএমপি‘র বিদায়ী পুলিশ কমিশনারের সৌজন্য সাক্ষাৎ

রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বিদায়ী পুলিশ কমিশনার মোঃ হুমায়ুন কবির, বিপিএম, পিপিএম। সোমবার দুপুরে নগর ভবনে সাক্ষাৎকালে মেয়রকে ফুলেল শুভেচ্ছা জানান তিনি। এ সময় রাজশাহী ...

শিরোনামঃ