পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > চারঘাটে রাস্তা উদ্বোধন:পররাষ্ট্র প্রতিমন্ত্রী

চারঘাটে রাস্তা উদ্বোধন:পররাষ্ট্র প্রতিমন্ত্রী

চারঘাট প্রতিনিধি:

জনগনকে দেয়া প্রতিশ্র“তি বাস্তবায়নে কাজ করে যাচ্ছে বর্তমান সরকার । পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেন,চারঘাট-বাঘার যে সব মাটির রাস্তা দিয়ে জনগন পায়ে হেটে যেতে পারতো না। সেই সব এলাকার কাচা রাস্তা পাকা করন করা হয়েছে। ওয়ার্ড থেকে ইউনিয়ন এবং ইউনিয়ন থেকে উপজেলার সাথে যোগাযোগের যে সব রাস্তা ছিল সব কটিই পাকা করন করা হয়েছে। এখন বাকি রয়েছে গ্রামের মেঠো পথ গুলো। সেই মেঠো পথ গুলোও পর্যায়ক্রমে পাকা করন করা হবে।
তিনি বলেন, বর্তমান সরকারের সময় চারঘাট-বাঘায় রাস্তাঘাটেরই উন্নয়ন হয়েছে এমনটা নয়। রাস্তাঘাট থেকে শুরু করে মসজিদ,মাদ্রাসার যে উন্নয়ন হয়েছে তা চারঘাট-বাঘার মানুষই সাক্ষ্য দেবে। নির্বাচনের সময় বিভিন্ন জন বিভিন্ন সময় তোতা পাখির মত উন্নয়নের প্রতিশ্রুতি দিলেও তা বাস্তবায়ন হয় না। কিন্তু আ”লীগ সরকারের এমপি-মন্ত্রীরা জনগনকে যে প্রতিশ্র“তি দেয়। তা বাস্তবায়ন করে। আ”লীগ সরকার কথা নয়, কাজেই বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।
প্রতিমন্ত্রী বলেন, বর্তমান সরকার শিক্ষা,স্বাস্থ্যখাতে যে উন্নয়ন ঘটিয়েছে তার ফল আজ সারা দেশের মানুষ ভোগ করছে। বছরের প্রথম দিনেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেয়ার উদাহরন সৃষ্টি বর্তমান সরকারেরই। মানুষের দৌড় গোড়ায় পৌছে দিয়েছে চিকি’িসা সেবা। হাতের নাগালেই পাচ্ছে চিকিৎসা। প্রতিটি ইউনিয়নে কমিউিনিটি ক্লিনিকের মাধ্যমে বর্তমান সরকার চিকিৎসা সেবা মানুষের দৌড় গোড়ায়ঢ পৌছে দিতে সক্ষম হয়েছে।
আসছে বাঙ্গালী জাতীর জন্য এক হৃদয় বিদারক ঘটনার দিন ১৫ আগষ্ট। জাতীয় শোক দিবস উপলক্ষ্যে প্রতিটি মসজিদে দোয়া খায়ের করার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান পররাস্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম।
এক কোটি ৬৩ লাখ টাকা ব্যায়ে রাস্তা গুলো উদ্বোধন করা হয়েছে বলে জানান উপজেলা প্রকৌশলী মোজাহার আলী।
রাস্তা উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল ইসলাম, পৌর আ”লীগের সাধারন সম্পাদক একরামুল হক, ছাত্রলীগের সভাপতি আল মামুন তুষার, স্ধাারন সম্পাদক রায়হানুল হক রানাসহ স্থানীয় আ”লীগের নেতাকর্মী ও সমর্থকরা।

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ