পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > বাঘায় নৌকা ডুবে ২ শিক্ষার্থীর মৃত্যু

বাঘায় নৌকা ডুবে ২ শিক্ষার্থীর মৃত্যু

রাজশাহীর বাঘা উপজেলায় পদ্মা নদীতে নৌকাডুবিতে দুই শিক্ষার্থী মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ছয়টার দিকে উপজেলার খানপুর খেওয়াঘাট এ দূঘটনা ঘটে।

নিহত দুই ছাত্র পার্শবর্তী সুলতানপুর গ্রামের মুন্টুর প্রামািনকের ছেলে একাদশ শ্রেণি পড়ুয়া সুমন আহমেদ সবুজ (১৮) এবং আরাজি চাঁদপুর গ্রামের চান্দের আলীর ছেলে দশম শ্রেণি পড়ুয়া মনিরুল ইসলাম (১৬)।

প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা আবুল কালাম বলেন ওই দুই ছাত্র ছুটির দিনে ফসলের জমিতে কাজ করার জন্য নদী পার হয়ে চরে যাচ্ছিল অতিরিক্ত যাত্রীর কারনে মাঝ নদীতে নৌকাটি ডুবে যাবার সময় তারা নদীতে লাফ দেয় তাদের দুজন কেউ সাঁতার না জানার কারনে ডুবে তলিয়ে যায়।

লালপুর উপজেলার ফায়ার সার্ভিসের উদ্ধার কর্মী ও সকাল ৯টায় রাজশাহী থেকে ১ জন ডুবুরী এসে নিহতদের লাশ উদ্ধার করে।

লালপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার রুহুল আমিন বলেন, অনেক খোঁজাখুজির পর বেলা ১ টায় এক সাথে নিহত দুই ছাত্রের লাশ করা হয়েছে।

উদ্ধার কাজ চলাকালে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মহাদ হামিদুল ইসলাম, ভাইস চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শফিউর রহমান শফি, বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ। দুর্ঘটনার খবর পেয়ে নিহতদের স্বজনদের সমবেদনা জানাতে ঘটনাস্থলে যান স্থানীয় সংসদ সদস্য ও পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এম পি।

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ