পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > নিমপাড়ায় শোক দিবসে পররাষ্ট্র প্রতিমন্ত্রী স্বাধিনতা বিরোধীরা বিচার বিভাগ নিয়ে ষড়যন্ত্র করছে

নিমপাড়ায় শোক দিবসে পররাষ্ট্র প্রতিমন্ত্রী স্বাধিনতা বিরোধীরা বিচার বিভাগ নিয়ে ষড়যন্ত্র করছে

চারঘাট প্রতিনিধি:
পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ্ব শাহরিয়ার আলম এমপি বলেছেন, স্বাধিনতা বিরোধীরা বিচার বিভাগ নিয়ে ষড়যন্ত্রে মেতে উঠেছে। যারা দেশ স্বাধীনতায় বিরোধীতা করেছিল আজ তারাই দেশকে পেছনের দিকে নিয়ে যেতে নানা ধরনের ষড়যন্ত্র করে যাচ্ছে। তাদের ব্যাপারে সকলকে সজাগ থাকতে হবে।
শনিবার বিকেলে রাজশাহীর চারঘাট উপজেলার নিমপাড়া ইউনিয়ন আ”লীগ কর্তৃক নন্দনগাছী ডিগ্রী কলেজ হলরুমে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভা ও দেয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন,দেশ যখন সামনের দিকে এগিয়ে যাচ্ছে ঠিক তখনই বিরোধী শক্তিরা মাথা চাড়া দিয়ে দেশকে অস্থিতিশিল করতে নানা ধরনের অপচেষ্টায় লিপ্ত থাকে। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলার জনগনের মুখে হাসি ফোটাতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। বিশ্বের দরবারে বাংলাদেশ আজ নিম্ন মধ্যম আয়ের দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হচ্ছে। আর এটা সম্ভব হয়েছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার প্রচেষ্টায়।
আ”লীগ সরকার গত আট বছরে দেশে যে উন্নয়ন ঘটিয়েছে। তাতে আবারো আ”লীগকে দেশ পরিচালনার জন্য সরকারে আনা। তাই আগামী নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আ”লীগের প্রার্থীকে বিজয়ী করতে সকল নেতাকর্মী ও দেশবাসীর প্রতি আহ্বান জানান পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি।
দলের ভিতরে থেকে যারা বঙ্গবন্ধুর রক্তের সাথে বেঈমানী করবেন তাদের চিহিৃত করে কঠোর ব্যবস্থা নিতে একটু পিছপা হবেন না মানুষ কন্যা শেখ হাসিনা। তাই সব কিছুর উর্দ্ধে থেকে দলের জন্য মাঠে-ঘাটে ময়দানে এখন থেকেই মানুষের দোয়ারে দোয়ারে যাওয়ার আহ্বান জানান তিনি।
নিমপাড়া ইউনিয়ন আ”লীগের সভাপতি মেছের আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা আ”লীগের সভাপতি আনোয়ার হোসেন, সরদহ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাসানুজ্জামান মধু, পৌর আ”লীগের সাধারন সম্পাদক একরামুল হক,ইউনিয়ন আ”লীগের সাধারন সম্পাদক শাহিনুল আলম শাহিন,উপজেলা যুবলীগের সভাপতি কাজী মাহমুদুল হাসান মামুন,ছাত্রলেিগর সভাপতি আল মামুন তুষার, সাধারন সম্পাদক রায়হানুল হক রানা প্রমুখ। সব শেষে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে মোনাজাত করা হয়।

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ