পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > পুঠিয়ার সেই হোটেলে অভিযান: দেহব্যবসায়ীসহ আটক ৮, কারাদণ্ড

পুঠিয়ার সেই হোটেলে অভিযান: দেহব্যবসায়ীসহ আটক ৮, কারাদণ্ড

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বাজারে অবস্থিত গ্রীন ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলে অভিযান চালিয়ে দেহব্যবসায়াীসহ আটক ৮ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার দুপুর দেড়টার দিকে সহকারী কমিশনার ভূমি ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শফিকুর আলম এ রায় প্রদান করেন।

দণ্ডিতরা হলেন, কুষ্টিয়ার কুমারখালী উপজেলার স্বামী পরিত্যক্ত আখি খাতুন (৩০), রাজশাহীর রাজপাড়া থানা এলাকার পিংকি খাতুন (২৫), খোকসা উপজেলার সুমি খাতুন (২৭) চাঁদপুর জেলার হবিগঞ্জ উপজেলার স্বামী পরিত্যক্ত রুনা খাতুন (২৯)। রাজশাহীর শালবাগান এলাকার আবেদ খাঁনের ছেলে আমিনুল ইসলাম (৩৭), হোটেলের কেয়ারটেকার নওগাঁ সদর হারোগাছি এলাকার মোজাহার আলীর ছেলে সোহাগ আলী (৩০)। নরসিংদীর পলাশ থানার আমির হোসেনের ছেলে আরিফুল ইসলাম ও চাঁদপুরের আরেফিন হোসেন (২৬)।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সায়েদুর রহমান ভূইয়া জানান, শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে উপজেলার বানেশ্বর বাজারে অবস্থিত গ্রীন ইন্টারন্যাসনাল আবাসিক হোটেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় পুলিশ। এ সময় ৪ দেহব্যবসায়ী ও হোটেল কেয়ারটেকারসহ মোট ৮ জনকে আটক করা হয়। আটককৃতদের পরে সহকারী কমিশনার ভূমি ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ শফিকুর আলমের ভ্রাম্যমান আদালতে হাজির করা হয়।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, আবাসিক হোটেল থেকে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে। এদের মধ্যে চার দেহব্যবসায়ীকে দুই মাস করে, হোটেল কেয়ারটেকার সোহাগ আলীকে ৬ মাস, ও খদ্দের আরিফুল ইসলামকে ২ মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। এছাড়াও হোটেল থেকে আটক আরিফুল ইসলাম ও আরেফিন হোসেন কে মুচলেকা ডেকে ছেড়ে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, এর আগে প্রায় ৬ বার গ্রীন ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলে অভিযান চালিয়ে দেহব্যবসায়ী সহ খদ্দের আটক করা হয়েছে। স্থানীয়রা হোটেলটি বন্ধে প্রশাসনকে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ নিতে জোর দাবি জানিয়েছেন।

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ