পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > বিজয় দিবসের পোষ্টার লাগানোয় যুবদল নেতার হামলায় যুবলীগ কর্মী আহত

বিজয় দিবসের পোষ্টার লাগানোয় যুবদল নেতার হামলায় যুবলীগ কর্মী আহত

পুঠিয়া প্রতিনিধিঃ
রাজশাহীর পুঠিয়ায় বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে পোষ্টার লাগানোয় তিন জনকে পিটিয়ে আহত করেছে ওয়ার্ড যুবদলের সাধারন সম্পাদকরা। এতে তিন যুবলীগ কর্মী আহত হয়েছেন। আহতদের পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
আজ শুক্রবার বিকেল সাড়ে ৪ টার দিকে উপজেলার বেলপুকুর ইউনিয়নের কামার ধাদাস গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহত ৩ জন যুবলীগের কর্মীবলে দাবি করেছেন জেলা যুবলীগের সহ-সভাপতি ওবায়দুর রহমান।
আহতরা হলেন, শাহীন (৩৫), সজিব (২০) ও বাবলু (২৫)। তারা সবাই বেলপুকুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড কামার ধাদাস গ্রামে বাসিন্দা। এব্যপারে থানায় একটি লিখিত অভিযোগ দেয়া হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বেলপুকুর ইউনিয়নে কামার ধাদাস গ্রামে পোস্টার লাগানোকে কেন্দ্র করে যুবলীগ কর্মীদের সঙ্গে ওই ওয়ার্ডের যুবদলের সাধারন সম্পাদক মমিনুলের কথা কাটাকাটি হয়। পরে বিকেল সাড়ে ৪ টার দিকে মমিনুল ইসলামের নেতৃত্বে ১০ থেকে ১২ জন যুবদল নেতা তাদের ওপর হামলা চালায় এবং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি সংবেলিত শুভেচ্ছা পোষ্টার ছিড়ে ফেলে। মমিনুল ইসলাম পুঠিয়া উপজেলা বিএনপির নয়া সভাপতি আমিনুল হক সিদ্দিকি মিন্টুর চাচাতো ভাই ও বেলপুকুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক।
এব্যপারে জানতে চাইলে জেলা যুবলীগের সহ-সভাপতি ওবাইদুর রহমান বলেন, মহান বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়ে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবেলিত পোস্টার লাগানোর সময় যুবদলের নেতাকর্মীরা যুবলীগের কর্মীদের ওপর হামলা চালিয়ে তাদের জখম করেছে এবং শুভেচ্ছা পোষ্টার ছিড়ে ফেলেছে এর বিচার দাবী করেন তিনি।
পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সায়েদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ