পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > সারাবাংলা > পুঠিয়ায় সাংবাদিকদের সাথে যুব রিপোর্টারদের মত বিনিময় অনুষ্ঠিত

পুঠিয়ায় সাংবাদিকদের সাথে যুব রিপোর্টারদের মত বিনিময় অনুষ্ঠিত

(পুঠিয়া রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় সাংবাদিকদের সাথে এম্পাওয়ার ইয়ুথ ফর ওয়ার্ক প্রকল্পের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ই ওয়াই ডাবলু প্রকল্পের অধীনে প্রশিক্ষণ নিয়ে যারা সাংবাদিক পেশায় আসতে চায় তাদের লেখায় মানোন্নয়ণ করতে হলে কি করতে হবে, এই প্রশ্নে প্রকল্পের ক্ষুদে সাংবাদিকদের সাথে পুঠিয়া উপজেলা সাংবাদিকদের দীর্ঘ আলোচনা হয়। অনুষ্ঠানে উপজেলার অধিকাংশ সাংবাদিক উপস্থিত ছিলেন।

পুঠিয়ার কাঁঠাল বাড়িয়ায় প্রকল্পের নিজ অফিস ভবণ প্রাঙ্গণে শনিবার সকাল ১০ঘটিকায় এসিডো এর প্রজেক্ট কো-অডিনেটর ওহিদুল ইসলামের পচিালনায় অনুষ্ঠান শুরু হয়ে দুপুর দুটা পর্যন্ত চলে। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন দৈনিক সোনার দেশ পত্রিকার সম্পাদক আকবারুল হাসান মিল্লাত। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থার সিনিয়র রিপোর্টার ডঃ আয়নাল হক।
প্রকল্পে প্রশিক্ষণ নেওয়া ক্ষুদে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উওর দিয়েছেন পুঠিয়া প্রেসবক্লাবের সভাপতি হাসমত দৌলা,দৈনিক ইনক্লাবের পুঠিয়া প্রতিনিধি মো লিটন এবং দৈনিক সোনার দেশ পত্রিকার পুঠিয়া প্রতিনিধি ও পুঠিয়া উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক বজলুর রশিদ।
প্রধান অতিথির বক্তব্যে সাংবাদিকতা বিষয়ে দুর্বোধ্য ভাবনা তরল হয়ে আসে। তিনি ক্ষুদে সাংবাদিকদের উদ্দেশ্যে বক্তব্য দিতে গিয়ে বলেন। মানুষ সকলের উপরে। আমরা যা কিছু করি সমাজের জন্য, দেশের জন্য এবং মানুষের জন্য করি।
উল্লেখ্য যে উক্ত প্রকল্প দেশের গ্রামীণ জনপদে বসবাস কারী প্রায় ৬৭ হাজার তরুণ তরুণীদের মধ্যে যাদের বয়স ১৫ থেকে ২৯ বৎসর; তাদেরকে বহুরকম কর্মমূখি প্রশিক্ষণ দিয়ে থাকে।

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ