পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > আমাদের রাজশাহী > শিক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান জয়নগরে

শিক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান জয়নগরে

রাজশাহী দুর্গাপুর : মেহেদী হাসান

রাজশাহীর দুর্গাপুর উপজেলার জয়নগর ইউপির জয়নগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান গতকাল সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়েছে।

ছাত্র, শিক্ষক, অভিভাবক ও প্রতিষ্ঠান পরিচালনায় সকল সদস্য উপস্থিত ছিলেন। জয়নগরের বিশিষ্ট দলিল লেখক (মুহুরি) মোঃ আমজাদ শেখ এর সভাপতিত্বে স্বাগতিক বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ শাজাহান আলী।

তিনি এবছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বলেন, সামনে যে দিন গুলো আছে তা মনযোগের সহিত বাসায় পড়তে হবে। এলোমেলোভাবে না পড়ে রুটিন মাফিক বিষয় ভিত্তিক পড়তে হবে। পরীক্ষার হলে প্রশ্ন হাতে পাওয়ার পরে মাথা ঠান্ডা রেখে সঠিকভাবে উত্তর দিবে। আর অভিভাবকদের তিনি বলেন, আপনার সন্তানকে সব সময় নজর রাখবেন।
এছাড়া আরো বক্তব্য রাখেন কমিঠির সদস্য মোঃ মোবারক আলী, প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম, দশম শ্রেণির ছাত্রী শায়লা শারমিন মিম, বিদায়ী ছাত্র জীবন আহম্মেদ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন স্কুলের শরীর চর্চা বিষয়ের শিক্ষক মোঃ এজাজুল হক।
এবার স্কুলের মোট পরীক্ষার্থী ৭৮ জন । এর মধ্যে মেয়ে ৩৬ জন ও ছেলে ৪২ জন। বিজ্ঞানে ১৫ জন, মানবিকে ৫৪ জন এবং ব্যবসায় শাখায় ৯ জন।

x

Check Also

না.গঞ্জে অপহৃত কিশোরী উদ্ধার, গ্রেপ্তার ১১

নারায়ণগঞ্জ শহরের ফতুল্লা থানার চাঁনমারি থেকে অপহৃত কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় অপহরণে জড়িত সন্দেহে ১১ জনকে গ্রেপ্তার করা হয়। আজ শনিবার (১০ অক্টোবর) দুপুরে র‌্যাব-১১ এর পুলিশ সুপার সুমিনুর রহমান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে ...

গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন: আসামি কালাম কুমিল্লা থেকে গ্রেপ্তার

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন করার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম আসামি কালামকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। বুধবার (০৭ অক্টোবর) রাত ৮টার দিকে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্নেল খন্দকার সাইফুল আলম এ তথ্য নিশ্চিত করেন। ...

নোয়াখালীর নির্যাতিতা নারীকে উদ্ধার, মামলার প্রস্তুতি

নোয়াখালীর বেগমগঞ্জের একলাশপুর ইউনিয়নে বিবস্ত্র করে মারধরের পর ভয়ে বাড়ি ছেড়ে চলে যাওয়া নির্যাতিতা নারীকে রোববার (৪ অক্টোবর) রাতে উদ্ধার করেছে পুলিশ। নির্যাতনকারীদের হুমকির পর ভয়ে বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তিনি। পুলিশ ও স্থানীয়রা জানায়, ...

শিরোনামঃ