পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > আমাদের রাজশাহী > শিক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান জয়নগরে

শিক্ষার্থীদের দোয়া ও বিদায় অনুষ্ঠান জয়নগরে

রাজশাহী দুর্গাপুর : মেহেদী হাসান

রাজশাহীর দুর্গাপুর উপজেলার জয়নগর ইউপির জয়নগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান গতকাল সকাল সাড়ে ১১টায় অনুষ্ঠিত হয়েছে।

ছাত্র, শিক্ষক, অভিভাবক ও প্রতিষ্ঠান পরিচালনায় সকল সদস্য উপস্থিত ছিলেন। জয়নগরের বিশিষ্ট দলিল লেখক (মুহুরি) মোঃ আমজাদ শেখ এর সভাপতিত্বে স্বাগতিক বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ শাজাহান আলী।

তিনি এবছর এসএসসি পরীক্ষায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদের বলেন, সামনে যে দিন গুলো আছে তা মনযোগের সহিত বাসায় পড়তে হবে। এলোমেলোভাবে না পড়ে রুটিন মাফিক বিষয় ভিত্তিক পড়তে হবে। পরীক্ষার হলে প্রশ্ন হাতে পাওয়ার পরে মাথা ঠান্ডা রেখে সঠিকভাবে উত্তর দিবে। আর অভিভাবকদের তিনি বলেন, আপনার সন্তানকে সব সময় নজর রাখবেন।
এছাড়া আরো বক্তব্য রাখেন কমিঠির সদস্য মোঃ মোবারক আলী, প্রতিষ্ঠানের সহকারী প্রধান শিক্ষক মোঃ রেজাউল করিম, দশম শ্রেণির ছাত্রী শায়লা শারমিন মিম, বিদায়ী ছাত্র জীবন আহম্মেদ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন স্কুলের শরীর চর্চা বিষয়ের শিক্ষক মোঃ এজাজুল হক।
এবার স্কুলের মোট পরীক্ষার্থী ৭৮ জন । এর মধ্যে মেয়ে ৩৬ জন ও ছেলে ৪২ জন। বিজ্ঞানে ১৫ জন, মানবিকে ৫৪ জন এবং ব্যবসায় শাখায় ৯ জন।

x

Check Also

রোহিঙ্গা ডাকাতের সন্ধানে পাহাড়ে র‌্যাবের ড্রোন অভিযান

রোহিঙ্গা ডাকাত আবদুল হাকিমের আস্তানার সন্ধান পেতে শরণার্থী শিবিরের নিকটবর্তী পাহাড়ে ড্রোন দিয়ে অভিযান চালিয়েছে র‌্যাব। শুক্রবার সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত টেকনাফের বাহারছড়া টইগ্যা পাহাড়সহ বেশ কয়েকটি দুর্গম পাহাড়ে অভিযান চালানো হয়। তবে ...

এক সপ্তাহের মধ‌্যে আপিল করতে হবে আসামিদের

নুসরাত জাহান রাফি হত‌্যায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিদের আপিলের জন‌্য এক সপ্তাহ সময় দিয়েছেন আদালত। বৃস্পতিবার ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পর আসামি পক্ষের আইনজীবী গিয়াস ...

নুসরাত হত‌্যায় ১৬ জনের মৃত‌্যুদণ্ড

বহুল আলোচিত ফেনীর সোনাগাজী উপজেলার মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত‌্যা মামলার ১৬ আসামির সবারই মৃত‌্যুদণ্ড দিয়েছেন আদালত। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে ফেনীর নারী ও শিশু নির্যাতনদমন ট্রাইব্যুনালের বিচারক মামুনুর রশিদ এই রায় ঘোষণা ...

শিরোনামঃ