পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > দুর্ঘটনা > সিরাজগঞ্জে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত!

সিরাজগঞ্জে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত!

সিরাজগঞ্জ সংবাদদাতা ::
সিরাজগঞ্জ সদর ও উল্লাপাড়া উপজেলায় পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ পাঁচজন নিহত হয়েছে।

সোমবার সকালে এসব দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন – কামারখন্দ উপজেলার চৌবাড়ি গ্রামের হাবিবর রহমানের দুই ছেলে আব্দুস সোবহান ও বেলাল হোসেন, একই গ্রামের মাহাম উদ্দিনের ছেলে আল-আমিন (৩৫), নাটোর জেলার লালন সিংড়া এলাকার প্রভাষক শংকর কুমার পালের স্ত্রী চায়না রানী (৩০) ও তার মেয়ে তুলি রানী (৬)।

সিরাজগঞ্জ সদর থানার এসআই জয়দেব কুমার জানান, সোমবার সকাল ৭টার দিকে সিরাজগঞ্জ-কড্ডা আঞ্চলিক সড়কের বনবাড়িয়ায় বাসচাপায় অটোরিকশা-যাত্রী বেলাল, সোবহান ও আল-আমিন মারা যান।

“সিরাজগঞ্জ থেকে এনায়েতপুরগামী একটি বাস তাদের অটোরিকশাটিকে চাপা দিলে ভয়াবহ এই দুর্ঘটনা ঘটে।”

দুর্ঘটনার পরই বাসটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেওয়ান কৌসিক আহম্মেদ জানান, সকাল সোয়া ৯টার দিকে নাটোরের লালন সিংড়া এলাকার কলেজ শিক্ষক শংকর কুমার পাল স্ত্রী-কন্যাকে নিয়ে মোটরসাইকেলে করে শাহজাদপুর যাচ্ছিলেন।

বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উল্লাপাড়া উপজেলার নেওরগাছা এলাকায় পেছন থেকে একটি বাস মোটরসাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। ঘটনাস্থলেই মারা যান মা চায়না রানী আর মেয়ে তুলি রানী।

এছাড়া শুরুতর আহত অবস্থায় শংকরকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওসি কৌসিক।

তিনি আরও বলেন, শংকর শাহজাদপুর উপজেলার সাতবাড়িয়া ডিগ্রি কলেজের প্রভাষক। তার স্ত্রী চায়নাও শাহজাদপুর উপজেলার কায়েমপুর ইউনিয়নের খারুয়া জংলা কমিউনিটি ক্লিনিকে সিএইচসিটি পদে চাকরি করতেন।।

x

Check Also

রাজশাহীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১

রাজশাহী বানেশ্বর বাজারে আজ দুপুর ১.৩০ মিনিটে বাসের সাথে মোটর সাইকেল আরোহী ধাক্কা খেয়ে ঘটনা স্থলেই মৃত্যুবরন করেন। নিহত ব্যক্তি হলেন বাঘা আড়ানী পৌরসভার হাসানের ছেলে সোহান (১৭)। প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়,সোহান মোটর সাইকেলে ...

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

নরসিংদী সংবাদদাতা : নরসিংদী্র বেলাব উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ছয়জন। শুক্রবার ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব উপজেলার দড়িকান্দিতে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের একজন ট্রাকের চালক সাদ্দাম হোসেন (৩৭) ...

ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

আল আমিন, ঢাকা: রাজধানীর ওয়ারী থানা এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন। আজ রোববার সকাল ছয়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ছাত্রের নাম আবু তালহা (২২)। তিনি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া শাখার কম্পিউটার ...

শিরোনামঃ