পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > দুর্ঘটনা > অটোরিকশার ধাক্কায় শিক্ষা কর্মকর্তা নিহত

অটোরিকশার ধাক্কায় শিক্ষা কর্মকর্তা নিহত

কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা লুৎফর রহমান মো. ফয়সাল (৩৫) সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

মঙ্গলবার রাত ৮টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত লুৎফর রহমান তাড়াইলের ধলা গ্রামের বাসিন্দা। তিনি ওই গ্রামের আকবর আলীর ছেলে। তিনি এক ছেলের জনক।

সকাল সাড়ে ৯টার দিকে বাসা থেকে মোটরসাইকেল যোগে কর্মস্থল করিমগঞ্জে যাওয়ার পথে কিশোরগঞ্জ শহরতলীর বয়লা এলাকায় দুর্ঘটনার শিকার হন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানায়, কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়ক ধরে যাওয়ার পথে পেছন থেকে একটি সিএনজি অটোরিকশা তাকে ধাক্কা দিলে তিনি ছিটকে পড়ে যান। এ সময় তিনি তার মোটরসাইকেলটি উঠাতে গেলে আরেকটি সিএনজি অটোরিকশা তাকে ধাক্কা দেয়। আবারও তিনি রাস্তার পাশে ছিটকে পড়ে যান। এতে হেলমেট ভেঙে যায় এবং তার মাথা গুরুতরভাবে জখম হয়।

স্থানীয়রা তাকে উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাকে ঢাকায় পাঠানো হয়। রাতে ঢাকা মেট্রোপলিটন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় বিক্ষুব্ধ লোকজন কিশোরগঞ্জ-করিমগঞ্জ সড়ক বেলা সাড়ে ১১টা পর্যন্ত  অবরোধ করে রাখে। এ সময় বেশ কয়েকটি সিএনজি অটোরিকশা ভাঙচুর করে উত্তেজিত লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন জানান, অটোরিকশা দুটি ওই কর্মকর্তাকে ধাক্কা দিয়েই পালিয়ে যায়। তাদের আটকের চেষ্টা চলছে। পরে ওই সড়কে যান চলাচলও স্বাভাবিক হয়।

x

Check Also

রাজশাহীতে সড়ক দূর্ঘটনায় নিহত ১

রাজশাহী বানেশ্বর বাজারে আজ দুপুর ১.৩০ মিনিটে বাসের সাথে মোটর সাইকেল আরোহী ধাক্কা খেয়ে ঘটনা স্থলেই মৃত্যুবরন করেন। নিহত ব্যক্তি হলেন বাঘা আড়ানী পৌরসভার হাসানের ছেলে সোহান (১৭)। প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায়,সোহান মোটর সাইকেলে ...

বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত

নরসিংদী সংবাদদাতা : নরসিংদী্র বেলাব উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন ছয়জন। শুক্রবার ঢাকা-সিলেট মহাসড়কের বেলাব উপজেলার দড়িকান্দিতে এই দুর্ঘটনা ঘটে। নিহতদের একজন ট্রাকের চালক সাদ্দাম হোসেন (৩৭) ...

ছিনতাইকারীর ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয় ছাত্র নিহত

আল আমিন, ঢাকা: রাজধানীর ওয়ারী থানা এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্র নিহত হয়েছেন। আজ রোববার সকাল ছয়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ছাত্রের নাম আবু তালহা (২২)। তিনি ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের আশুলিয়া শাখার কম্পিউটার ...

শিরোনামঃ