পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > বিবিধ > তারেক রহমানের স্ত্রী ডাঃ জোবায়দা রহমান চিকিৎসাশাস্ত্রে বাংলাদেশের জন্য এক রেকর্ড গড়লেন

তারেক রহমানের স্ত্রী ডাঃ জোবায়দা রহমান চিকিৎসাশাস্ত্রে বাংলাদেশের জন্য এক রেকর্ড গড়লেন

আবারো নতুন রেকর্ড গড়লেন ডাঃ জোবায়দা রহমান ,বাংলাদেশের তিনবারের প্রধানমন্ত্রী বাংলাদেশের দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পুত্রবধু ও বিএনপির সিনিয়র সহ সভাপতি দেশ নায়ক তারেক রহমানের স্ত্রী ডাঃ জোবায়দা রহমান চিকিৎসাশাস্ত্রে বাংলাদেশের জন্য এক রেকর্ড গড়লেন।
শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বীর উত্তম এবং আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জ্যেষ্ঠ সন্তান লন্ডনে চিকিৎসাধীন তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমান ৫৫টি দেশের ছাত্রছাত্রীদের পেছনে ফেলে সর্বোচ্চ নম্বর পেয়ে কার্ডিওলজিতে ডিস্টিংশনসহ উচ্চতর ডিগ্রি লাভ করেছেন।
শুধু তাই নয় আরো একবার প্রমান করে দিল যে জিয়া পরিবারই পারে বাংলাদেশের হয়ে সবার সামনে মুখউজ্জল করতে
জনাব তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমান পৃথিবীর মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়ে ফাস্ট হয়েছেন।
জনাব তারেক রহমানের স্ত্রী ডা. জোবায়দা রহমান ইমপেরিয়াল ইউনিভার্সিটি অব মেডিসিন থেকে সব ছাত্রছাত্রীর মধ্যে সর্বোচ্চ নম্বর পেয়ে মাস্টার্স অব কার্ডিওলজি ডিগ্রি অর্জন করেন।
ড. জোবায়দা মোট চার বছরের মাস্টার্স অব কার্ডিওলজিতে (এমএসসি ইন কার্ডিওলজি) তিনি ডিস্টিংশনসহ শতকরা ৯৫ নম্বর পেয়ে উত্তীর্ণ হন।এ কোর্সে ইউরোপীয় ইউনিয়ন (ইউই), কমনওয়েলথভুক্ত দেশ, নাইজেরিয়া, চীনসহ মোট ১৫৫টি দেশের ছাত্রছাত্রীদের মধ্যে ডা. জোবায়দা রহমান প্রথম হয়েছেন।
এখন মাটি ও মানুষকে জাগিয়ে বাংলাদেশকে আপন সম্পদে স্বয়ম্ভর করা, আধুনিক ও শক্তিশালী রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে দাঁড় করানো, প্রান্তিক মানুষকে সামনে রেখে রাজনীতিকে বিকাশিত করা, গণতন্ত্রের আত্মাকে সজীব-সচল করা ড. জোবায়দা রহমানের কাজ।

x

Check Also

মুক্তিযোদ্ধাদের সম্মান প্রদর্শন করা জাতি হিসেবে আমাদের কর্তব্য

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও গোলাপগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট ইকবাল আহমদ চৌধুরী বলেছেন, মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাদের ত্যাগের বিনিময়ে আমরা পেয়েছি আজকের বাংলাদেশ। তাদের যথাযথ মূল্যায়ন ও সম্মান প্রদর্শন করা জাতি হিসেবে আমাদের ...

আজ বঙ্গবীর আতাউল গণি ওসমানীর মৃত্যু দিবস

আজ ১৬ই ফেব্রুয়ারি। আমাদের জাতীয় জীবনে একটি শোকাবহ দিন। এই দিনটি আমাদের স্বাধীনতা যুদ্ধের সর্বাধিনায়ক বঙ্গবীর আতাউল গণি ওসমানীর মৃত্যুদিবস। ১৯৮৫ সালের আজকের এই দিনে তিনি মৃত্যুবরণ করেন। ওসমানী ১৯১৮ সালের পয়লা সেপ্টেম্বর জন্মগ্রহণ করেন। ...

জোকস..!

মজার জোকস!!! চাকরির ইন্টারভিউ দিতে গিয়ে অফিসার আর প্রার্থীর মাঝে সংলাপ—- অফিসারঃ আপনার নাম কি? প্রার্থী: M.P স্যার। অফিসারঃ এম.পি তার মানে কি? ভাল করে বলুন! প্রার্থীঃ মোহন পাল স্যার। অফিসারঃ আপনার পিতার নামকি? প্রার্থীঃ ...

শিরোনামঃ