পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজধানী > সাফল্য অর্জনে নারীদের এগিয়ে আসতে হবে

সাফল্য অর্জনে নারীদের এগিয়ে আসতে হবে

নিজস্ব প্রতিবেদক : সমাজে নারীদের নিজের অবস্থান শক্তভাবে গড়ে তুলতে ও সাফল্য অর্জন করতে হলে নারীদেকেই সামনে এগিয়ে আসতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান ট্যাপা।

তিনি বলেন, তবে নারীদের এগিয়ে আসার পাশাপাশি তাদের সাফল্য অর্জনে ও সামনের দিকে এগিয়ে যাবার জন্য পরিবারের সবাইকে সহযোগিতা করতে হবে। তা না হলে তারা নিজেরা যতই চেষ্টা করুক না কেন সাফল্য অর্জন করতে পারবে না।

রোববার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) গোলটেবিল মিলনায়তনে উইমেন এন্ট্রাপ্রিনিওয়ার্স অ্যাসোসিয়েশন বাংলাদেশ আয়োজিত আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নারী উদ্যোক্তাদের সাফল্য পুরুষের ভূমিকা শীর্ষক এক আলোচনা সভায় এ কথা বলেন তিনি।

সাইদুর রহমান বলেন, সমাজে নারী-পুরুষ সমান জায়গা তৈরিতে সবার মাঝে সচেতনতা তৈরি করতে হবে। আর শুধু এ ধরনের আলোচনা করলেই হবে না। ঢাকার প্রতিটি থানা ও দেশের সব জেলায় নারীদের সংগঠিত করে অধিকার আদায়ে নতুন আইনের জন্য আন্দোলন করতে হবে।

অ্যাসোসিয়েশনের সভাপতি নাসরিন রব রুবার সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, বৃহৎ করদাতা ইউনিটের কর কমিশনার আলমগীর হোসেন, সংগঠনের সহসভাপতি ড. নাদিয়া বিনতে আমিন প্রমুখ।

x

Check Also

গুপ্তধন উদ্ধার কাজ সাময়িক স্থগিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুর মডেল থানা এলাকার যে বাড়িতে গুপ্তধন সন্ধানে খনন কাজ শুরু হয়েছিল তা সাময়িক স্থগিত রাখা হয়েছে। ঢাকা জেলা ম্যাজিস্ট্রেট আনোয়ারুজ্জামান জানিয়েছেন, আগামীকাল রোববার পুনরায় অনুসন্ধান শুরু হবে। শনিবার সকাল ১০টা ...

খালেদার সঙ্গে দেখা করতে কারাগারে স্বজনরা

জ্যেষ্ঠ প্রতিবেদক : কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে গেছেন তার পাঁচ স্বজন। শনিবার বিকেল পৌনে ৫টায় রাজধানীর নাজিম উদ্দিন রোডের পুরাতন কারাগারে প্রবেশ করেন তারা। স্বজনদের মধ্যে রয়েছেন- খালেদা জিয়ার বোন, ...

ভারতকে নিয়ে কাদেরের বক্তব্য প্রশ্নের জন্ম দিয়েছে : ফখরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক : আগামী নির্বাচনে ‘ভারতের কোনো হস্তক্ষেপ থাকবে না’ বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যে অনেক প্রশ্নের জন্ম দিয়েছে বলে মনে করছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার এই বক্তব্য আন্তর্জাতিক সম্পর্কের ক্ষেত্রে ...

শিরোনামঃ