পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > রাজধানী > এই বৃহস্পতিবারও গ্যাস থাকবে না মিরপুরে

এই বৃহস্পতিবারও গ্যাস থাকবে না মিরপুরে

নিজস্ব প্রতিবেদক : নির্মাণাধীন মেট্রোরেল প্রকল্পের আওতায় গ্যাসের পাইপলাইন স্থানান্তরের কারণে মিরপুরে আগামীকাল বৃহস্পতিবার চার ঘণ্টা গ্যাস থাকবে না।

বৃহস্পতিবার দুপুর ১টা থেকে শুরু করে বিকেল ৫টা পর্যন্ত গ্যাস সংযোগ বন্ধ থাকবে। এই নিয়ে প্রকল্পটির নির্মাণকাজের জন্য ষষ্ঠ দফায় এ এলাকায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হচ্ছে।

বুধবার তিতাস কর্তৃপক্ষের এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেট্রোরেল প্রকল্পের আওতায় গ্যাসের পাইপলাইন স্থানান্তরের লক্ষ্যে ট্রায়ালশট ডাউন কাজের জন্য গ্যাস সংযোগ বন্ধ করা হচ্ছে।

চিড়িয়াখানা রোড, মিরপুর-১, ২, ৬, ৭, মিরপুর-১০, ১১ ও ১২ এর রাস্তার পশ্চিম পাশ, ইস্টার্ন হাউজিং, রূপনগর, আরামবাগ, আলুব্দী ও আশপাশের এলাকায় আবাসিক ও বাণিজ্যিক গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

উত্তরা থেকে মতিঝিল পর্যন্ত ২০ কিলোমিটার মেট্রোরেল নির্মাণকাজের উদ্বোধন করা হয় ২০১৬ সালের জুন মাসে। এই প্রকল্পের নির্মাণকাজের জন্য গত তিন বৃহস্পতিবারই মিরপুর এলাকায় ১০ ঘণ্টা করে গ্যাস সংযোগ বন্ধ ‍ছিল।

এর আগে চলতি বছরের ২১ এপ্রিল এবং ২৯ জানুয়ারি আগারগাঁও থেকে মিরপুর ১০ নম্বর পর্যন্ত সড়কের পশ্চিম পাশে গ্যাস সংযোগ বন্ধ রেখে মেট্রোরেল প্রকল্পের কাজ করা হয়। তারও আগে গত ২৮ ডিসেম্বরও একই কাজের জন্য দিনব্যাপী গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়।

গ্রাহকদের সাময়িক এই অসুবিধার জন্য তিতাস গ্যাস কর্তৃপক্ষ প্রতিবারই আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে।

x

Check Also

গুপ্তধন উদ্ধার কাজ সাময়িক স্থগিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুর মডেল থানা এলাকার যে বাড়িতে গুপ্তধন সন্ধানে খনন কাজ শুরু হয়েছিল তা সাময়িক স্থগিত রাখা হয়েছে। ঢাকা জেলা ম্যাজিস্ট্রেট আনোয়ারুজ্জামান জানিয়েছেন, আগামীকাল রোববার পুনরায় অনুসন্ধান শুরু হবে। শনিবার সকাল ১০টা ...

খালেদার সঙ্গে দেখা করতে কারাগারে স্বজনরা

জ্যেষ্ঠ প্রতিবেদক : কারান্তরীণ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে গেছেন তার পাঁচ স্বজন। শনিবার বিকেল পৌনে ৫টায় রাজধানীর নাজিম উদ্দিন রোডের পুরাতন কারাগারে প্রবেশ করেন তারা। স্বজনদের মধ্যে রয়েছেন- খালেদা জিয়ার বোন, ...

ভারতকে নিয়ে কাদেরের বক্তব্য প্রশ্নের জন্ম দিয়েছে : ফখরুল

জ্যেষ্ঠ প্রতিবেদক : আগামী নির্বাচনে ‘ভারতের কোনো হস্তক্ষেপ থাকবে না’ বলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের বক্তব্যে অনেক প্রশ্নের জন্ম দিয়েছে বলে মনে করছেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তার এই বক্তব্য আন্তর্জাতিক সম্পর্কের ক্ষেত্রে ...

শিরোনামঃ