পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > অপরাধ > চিরিরবন্দরে ৭টি এক হাজার টাকার জাল নোটসহ দুই ব্যবসায়ী আটক

চিরিরবন্দরে ৭টি এক হাজার টাকার জাল নোটসহ দুই ব্যবসায়ী আটক

দিনাজপুর চিরিরবন্দরে ৭টি এক হাজার টাকার জাল নোটসহ আতিকুর রহমান( ৪৫) ও শহীদুল ইসলাম( ৩০) নামে দুই জাল টাকার ব্যবসায়ীকে জনতা আটক করে পুলিশে সোর্পদ করেছে ।

 

 

বুধবার সন্ধ্যা পর্যন্ত দুই জাল টাকা ব্যবসায়ীকে চিরিরবন্দর থানায় আটক রাখা হয়েছে ।

 

 

জানা গেছে, আটক আতিকুর রহমান উপজেলার খোচনা পাঠান পাড়ার বাহার উদ্দীনের ছেলে আর শহীদুল ইসলাম একই উপজেলার বিন্যাকুড়ি এলাকার আব্দুল আজিজের ছেলে ।

 

 

স্থানীয় আরিফুল ইসলাম , আজিজুল ইসলাম জানায় , গত মঙ্গলবার রাত সাড়ে ১২ টার দিকে আক্তারের বাজার ভেলুর চায়ের দোকানের সামনে মোটর সাইকেল যোগে এসে স্থানীয় নুরুল ইসলামকে ৭টি এক হাজার টাকার নোট প্রদান করে । সেই ৭টি এক হাজার টাকার নোট হাতে নিয়ে সন্দেহ হওয়ায় সে টাকা গ্রহন করতে অস্বীকৃতি জানায় ।

 

 

 

পরে সেই টাকাগুলো কেন নিবে না এই নিয়ে তিন জনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে বাজারের দোকানদার ও বাজারের জনতা একত্রিত হয়ে আতিকুর রহমান ও শহীদুল ইসলামকে আটক করে ।

 

 

আটক দুই জনকে শরীর তল্লাসী করে আরোও ৭টি এক হাজার টাকার জাল নোট পাওয়া যায় । পরে চিরিরবন্দর থানায় খবর দিলে এসআই পলাশসহ তার সঙ্গীয় ফোর্স নিয়ে এসে জাল টাকা সরবরাহকারী আতিকুর রহমান ও শহীদুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যায় ।

 

 

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তামো: আনিছুর রহমান এর সাথে কথা হলে তিনি, ১ হাজার টাকার ৭টি জাল টাকাসহ দুই জনকে আটকের বিষয়টি নিশ্চিত করেন । গত মঙ্গলবার আটক দুই ব্যাক্তিকে জাল টাকা সরবরাহ আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরনের প্রস্তুতি চলছে ।

x

Check Also

আবুধাবিতে বাংলাদেশি নির্যাতনের ফুটেজ চেয়েছেন হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক : সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি বিমানবন্দরে বাংলাদেশিকে নির্যাতনের ভিডিও ফুটেজ চেয়েছেন হাইকোর্ট। আগামী ১৫ দিনের মধ্যে এই ফুটেজ আদালতে দাখিলের জন্য পররাষ্ট্র মন্ত্রণালয়ের তদন্ত কমিটিকে নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে ভিডিও ফুটেজ পাওয়ার ...

পপুলার ডায়াগনস্টিককে ২৫ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক : মেয়াদোত্তীর্ণ রি-এজেন্ট ব্যবহারসহ ভোক্তাদের সঙ্গে প্রতারণার অভিযোগে রাজধানীতে ধানমন্ডির পপুলার ডায়াগনস্টিক সেন্টারকে ২৫ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে চালানো ভ্রাম্যমাণ আদালত ...

শীর্ষ মাদক কারবারিরা অধরা

মাদকবিরোধী বিশেষ অভিযান চলছে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে। অভিযানে খুচরা মাদক ব্যবসায়ী, সেবনকারী গ্রেপ্তার হলেও শীর্ষ মাদক কারবারিরা অধরাই থেকে যাচ্ছেন। এ কারণে অভিযানের সফলতা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন বিশেষজ্ঞরা। র‌্যাব, পুলিশের সঙ্গে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ...

শিরোনামঃ