পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > অপরাধ > নগরীতে পুলিশ পেটালো ছাত্রলীগ!

নগরীতে পুলিশ পেটালো ছাত্রলীগ!

শোক দিবসের দিনে সিলেটে এক পুলিশ সদস্যকে পিটিয়ে আহত করেছে ছাত্রলীগ কর্মীরা। সফি আহমদ নামের ওই কনস্টেবল বর্তমানে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি রয়েছেন। তিনি মহানগর পুলিশের মিডিয়া উইংয়ের সদস্য।

মঙ্গলবার (১৫ আগস্ট) নগরীর রিকাবী বাজারে নূরী রেস্টুরেন্টে এই ঘটনা ঘটে। আহত সফি জাতীয় শোক দিবস উপলক্ষে এই এলাকায় কর্মরত ছিলেন।

আহত শফি আহমদ জানান, সকাল সাড়ে ১১ টার দিকে তিনি ওই রেস্টুরেন্টে নাস্তা করছিলেন। এসময় ওই রেস্টুরেস্টের ম্যানেজার সাথে ছাত্রলীগের কিছু নেতাদের ঝগড়া লেগে যায়।

ঝগড়া চলাকালে তিনি বিল দিয়ে বেরিয়ে আসার চেষ্টা করলে তাকে মারধর করে ছাত্রলীগ নেতাকর্মীরা। মারধরের চিত্র রেস্টুরেন্টের সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে বলে জানান শফি।

স্থানীয় সূত্র জানায়, ছাত্রলীগের বিধান গ্রুপের উপগ্রুপ দিনারের কর্মীরাও সেখানে রেস্টুরেন্টের ম্যানেজারের সাথে ঝগড়া করছিলেন। দ্রুত বিল নিতে ম্যানেজারকে তাড়া দিলে এ নিয়ে সফির সাথে দিনার গ্রুপের কর্মীদের কথাকাটাকাটি হয়। ক্ষোব্ধ ছাত্রলীগের কর্মীরা এ সময় সফির উপর হামলা চালান। এতে তিনি গুরুতর আহত হন।

এ ঘটনায় মামলা দায়েরের বিষয়ে ঊর্ধ্বতন কতৃপক্ষ সিদ্ধান্ত নেবেন বলে জানিয়েছেন মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌছুল হোসেন।

আহত পুলিশ সদস্য সফি এর বাড়ি মৌলভীবাজার জেলার কুলাউড়া এলাকায়। এ বিষয়ে জানতে ছাত্রলীগের দিনারের সাথে যোগাযোগ করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

x

Check Also

আবুধাবিতে বাংলাদেশি নির্যাতনের ফুটেজ চেয়েছেন হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক : সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি বিমানবন্দরে বাংলাদেশিকে নির্যাতনের ভিডিও ফুটেজ চেয়েছেন হাইকোর্ট। আগামী ১৫ দিনের মধ্যে এই ফুটেজ আদালতে দাখিলের জন্য পররাষ্ট্র মন্ত্রণালয়ের তদন্ত কমিটিকে নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে ভিডিও ফুটেজ পাওয়ার ...

পপুলার ডায়াগনস্টিককে ২৫ লাখ টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক : মেয়াদোত্তীর্ণ রি-এজেন্ট ব্যবহারসহ ভোক্তাদের সঙ্গে প্রতারণার অভিযোগে রাজধানীতে ধানমন্ডির পপুলার ডায়াগনস্টিক সেন্টারকে ২৫ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে চালানো ভ্রাম্যমাণ আদালত ...

শীর্ষ মাদক কারবারিরা অধরা

মাদকবিরোধী বিশেষ অভিযান চলছে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে। অভিযানে খুচরা মাদক ব্যবসায়ী, সেবনকারী গ্রেপ্তার হলেও শীর্ষ মাদক কারবারিরা অধরাই থেকে যাচ্ছেন। এ কারণে অভিযানের সফলতা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন বিশেষজ্ঞরা। র‌্যাব, পুলিশের সঙ্গে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ...

শিরোনামঃ