পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > অপরাধ > বরিশালে স্কুলছাত্র খুন

বরিশালে স্কুলছাত্র খুন

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :

নগরীর শহীদ আবদুর রব সেরনিয়াবাত সরকারি বালক মাধ্যমিক বিদ্যালয়ের এক ছাত্র খুন হয়েছে।

এ ছাড়া একই বিদ্যালয়ের আরেক ছাত্র আহত হয়েছে। তাকে শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার সকাল সাড়ে ১০টার দিকে নগরীর উত্তর আলেকান্দার সরকারি পলিটেকনিক কলেজের সামনে এই ঘটনা ঘটে।

নিহত ছাত্রের নাম সাইদুল হৃদয়। সে ওই বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ছিল। তার বাবার নাম শাহীন গাজী। বাড়ি পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলায়।

ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক পাপিয়া জেসমিন জানান, তাদের বিদ্যালয়ে নির্মাণ কাজ চলায় জিলা স্কুলের বর্ধিত ভবনে একাডেমিক কার্যক্রম চলছিল। ক্লাসে নাস্তার বিরতিতে বের হয় হৃদয়। কিছুক্ষণ পরে জানতে পারেন পলিটেকনিকের কিছু ছাত্র তাকেসহ দুজনকে কুপিয়ে জখম করেছে। তাদের হাসপাতালে ভর্তি করা হলে হৃদয়কে মৃত ঘোষণা করা হয়।

আহত রাফি জানায়, যারা হত্যা করেছে তারা স্কুলের মেয়েদের উত্যক্ত করতো। এর প্রতিবাদ করেছিল হৃদয়। এ জন্যই তাকে কুপিয়ে হত্যা করেছে। তবে তাদের কারোর নাম জানেন না বলে দাবি করেছে রাফি।

বরিশাল মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার গোলাম রউফ খান বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হত্যাকারীদের গ্রেপ্তারের জন্য নগরীর বিভিন্ন পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে।

তিনি বলেন, ইভটিজিংকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে। আহত ছাত্র রাফির কাছ থেকে এমন তথ্য পাওয়া গেছে।লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এদিকে দুপুর ১২ টার দিকে হাসপাতালে এসে আহত ছাত্রের খোঁজ নিয়েছেন স্কুল ম্যানিজং কমিটির সভাপতি ও জেলা প্রশাসক ড. গাজী সাইফুজ্জামান।

 

x

Check Also

বিমানবন্দরে অস্ত্রসহ আ.লীগ নেতা আটক

জ্যেষ্ঠ প্রতিবেদক: হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অস্ত্র নিয়ে প্রবেশের অভিযোগে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের এক নেতাকে আটক করা হয়েছে। শুক্রবার বিকেলে এভিয়েশন নিরাপত্তা সংস্থা এভসেক তাকে আটক করে। শুক্রবার রাতে বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) ...

আবুধাবিতে বাংলাদেশি নির্যাতনের ফুটেজ চেয়েছেন হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক : সংযুক্ত আরব আমিরাতের আবুধাবি বিমানবন্দরে বাংলাদেশিকে নির্যাতনের ভিডিও ফুটেজ চেয়েছেন হাইকোর্ট। আগামী ১৫ দিনের মধ্যে এই ফুটেজ আদালতে দাখিলের জন্য পররাষ্ট্র মন্ত্রণালয়ের তদন্ত কমিটিকে নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে ভিডিও ফুটেজ পাওয়ার ...

রাজধানীতে বাস চাপায় এসআই নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুরে রাইনখোলায় ঈগল পরিবহন নামে একটি বাসের চাপায় পুলিশের উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার নিহত হয়েছেন। রোববার বিকেল সোয়া ৪টার দিকে এ ঘটনা ঘটে। উত্তম কুমার ঢাকা মেট্রোপলিটন পুলিশের রূপনগর থানায় দায়িত্বরত ...

শিরোনামঃ