পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > নির্বাচন > নন-গেজেটেড সরকারি কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

নন-গেজেটেড সরকারি কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতের (সিএমএম) নন-গেজেটেড সরকারি কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ঢাকা সিএমএম আদালতে ঢাকা মহানগর হাকিম এস এম মাসুদ জামান এবং সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর পর্যবেক্ষণে এ নির্বাচন হয়। নির্বাচনে ২০৯ ভোটারের মধ্যে ২০০ জন ভোট দিয়েছেন।

নির্বাচনে সভাপতি পদে রেকর্ড কিপার মো. শাকিলুর রহমান ও স্টেনোগ্রাফার এএনএম শাহাদাত হোসেন ভূঁইয়া এবং সাধারণ সম্পাদক পদে অফিস সহায়ক আবুল বাসার নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে সভাপতি পদে শাকিলুর রহমান এবং শাহদাত হোসেন সমান সংখ্যক ভোট পাওয়ায় দুজনকেই বিজয়ী ঘোষণা করা হয়। দুই বছরের এই কমিটিতে সভাপতিদ্বয় এক বছর করে দায়িত্ব পালন করবেন।

নির্বাচনে সহ-সভাপতি পদে মো. নাসির উদ্দিন ও মো. রিয়াজ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক পদে মো. গোলাম রসুল নয়ন, সাংগঠনিক সম্পাদক পদে মাহমুদুর রহমান, দপ্তর সম্পাদক পদে আব্দুর রহমান, প্রচার সম্পাদক পদে মো. কবির হোসেন, ক্রীড়া সম্পাদক পদে মো. দেলোয়ার হোসেন, কোষাধ্যক্ষ পদে মুহাম্মাদ মনজুরুল আজিজ, মহিলা বিষয়ক সম্পাদিকা পদে গৌরি রানী রায়, ধর্মীয় ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. ইমাম হোসাইন জয়ী হয়েছেন।

সদস্য পদে নূর আলম, জুলহাস সরদার, আলী আজম মৃধা, রোকন মিয়া, শরীফ মেহেদী হাসান, ইসহাক মিয়া, শহিদুর রহমান, মোহাম্মাদ রুবেল পারভেজ, জাহীন আশেক-এ-খোদা ও হানিফুর রহমান মজনু নির্বাচিত হয়েছেন।

x

Check Also

সংরক্ষিত নারী আসনের তফসিল ১৭ ফেব্রুয়ারি

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের তফসিল আগামী ১৭ ফেব্রুয়ারি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের (ইসি) সচিব হেলালুদ্দীন আহমদ। সোমবার বিকেলে আগারগাঁওয়ে নির্বাচন ভবনের মিডিয়া সেন্টারে সাংবাদিকদের তিনি এ তথ্য ...

ঢাকা-১ আসনে সালমাকে সমর্থন বিএনপির

জ্যেষ্ঠ প্রতিবেদক : ঢাকা-১ আসনে স্বতন্ত্র প্রার্থী সালমা ইসলামকে সমর্থন দিয়েছে বিএনপি। সালমা ইসলাম জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য এবং যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল তার স্বামী। এই আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন ...

ফারুকের সমর্থনে সরে দাঁড়ালেন এরশাদ

জ্যেষ্ঠ প্রতিবেদক : মহাজোটের প্রার্থী আকবর হোসেন খান পাঠান (চিত্রনায়ক ফারুক) এর সমর্থনে ঢাকা-১৭ আসনে প্রার্থিতা প্রত্যাহার করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর বারিধারার প্রেসিডেন্ট পার্কে এক জরুরি সংবাদ সম্মেলনে প্রাক্তন ...

শিরোনামঃ