পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > সরকার > জঙ্গিবাদবিরোধী লড়াইয়ে আমরা জয়ী হয়েছি : তথ্যমন্ত্রী

জঙ্গিবাদবিরোধী লড়াইয়ে আমরা জয়ী হয়েছি : তথ্যমন্ত্রী

ঝালকাঠি প্রতিনিধি :

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, গণমাধ্যম ও শেখ হাসিনার সরকার এক সঙ্গে জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা ও যুদ্ধাপরাধী চক্রের বিরুদ্ধে লড়াই চালাচ্ছে। এ লড়াইয়ে আমরা জয়ী হয়েছি, তারা কোনঠাসা হয়ে পড়েছে।

শনিবার সকাল ১০টার দিকে ঝালকাঠি প্রেসক্লাবের সুবর্ণ জয়ন্তী উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

গণমাধ্যমকে বস্তুনিষ্ঠ খবর প্রকাশের আহ্বান জানিয়ে তথ্যমন্ত্রী বলেন, মিথ্যাচার ও গুজব থেকে দূরে থেকে গণতন্ত্রকে রক্ষা করতে হবে। এ লড়াই কারো একার নয়, এটা দেশবাসীর লড়াই।

অনুষ্ঠানে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, ‘দেশ সামনের দিকে এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনার প্রতি মানুষের আস্থা রয়েছে। আর শেখ হাসিনাও দেশবাসীর কথা চিন্তা করে তৃণমূল পর্যায়ে উন্নয়ন করে যাচ্ছেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুবর্ণ জয়ন্তী উৎসব উদযাপন কমিটির আহ্বায়ক ও হিউম্যান রাইটস অ্যান্ড পিস ফর বাংলাদেশের প্রেসিডেন্ট অ্যাডভোকেট মনজিল মোরসেদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. মিজানুল হক চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সদর উপজেলা চেয়ারম্যান সুলতান হোসেন খান ও পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, ঝালকাঠি প্রেসক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক আক্কাস সিকদার।

এর আগে প্রেসক্লাব চত্বর থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিতে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, শিল্পমন্ত্রী আমির হোসেন আমুসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ গ্রহণ করেন।

x

Check Also

‘পাস্তুরিত দুধ নিয়ে কারসাজি আছে কি না দেখা উচিত’

জ্যেষ্ঠ প্রতিবেদক : পাস্তুরিত দুধের মান নিয়ে প্রশ্ন তুলে নেতিবাচক ধারণা সৃষ্টির ক্ষেত্রে দেশের দুধ আমদানিকারকদের কোনো কারসাজি আছে কি না, তা খতিয়ে দেখার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে আওয়ামী ...

নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক ২১ জানুয়ারি

সচিবালয় প্রতিবেদক : নতুন মন্ত্রিসভার প্রথম বৈঠক আগামী সোমবার (২১ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। মন্ত্রিপরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (মন্ত্রিসভা ও রিপোর্ট অনুবিভাগ) মো. রেজাউল আহসান এ তথ্য নিশ্চিত করেছেন। জানা গেছে, নতুন সরকারের প্রথম মন্ত্রিসভা বৈঠকটি ...

‘বাংলাদেশের উন্নয়ন কেউ থামাতে পারবে না’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে যাত্রা শুরু করেছে এবং এই উন্নয়ন ও অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না। বুধবার বিকেলে রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসের নিজস্ব জায়গায় এবং নিজস্ব অর্থে নবনির্মিত চ্যান্সেরি ভবন উদ্বোধন উপলক্ষে প্রদত্ত ...

শিরোনামঃ