পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > আইন ও বিচার > শিমুল হত্যা : মিরুসহ ৬ আসামি কারাগারে

শিমুল হত্যা : মিরুসহ ৬ আসামি কারাগারে

সিরাজগঞ্জ প্রতিনিধি :

সাংবাদিক শিমুল হত্যা মামলার প্রধান আসামি শাহজাদপুর পৌর মেয়র হালিমুল হক মিরুসহ ছয় আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত।

শনিবার বেলা ১১টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা (ওসি) মনিরুল হক পাঁচদিনের রিমান্ড শেষে আসামিদের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট (শাহজাদপুর আমলী) আদালতে হাজির করে। পরে আদালতের বিচারক হাসিবুল হক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সিনিয়র জুডিশিয়াল আদালতের জিআরও আতাউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

আসামিরা হলেন জেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সাংগঠনিক সম্পাদক পৌর মেয়র হালিমুল হক মীরু, তার ভাই হাবিবুল হক মিন্টু, শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সদস্য কে এম নাসিরুদ্দিন (৪৮), হযরত আলী, নজরুল ইসলাম ও মানিক।

এর আগে গত ১৩ ফেব্রুয়ারি দৈনিক সমকালের সাংবাদিক শিমুল হত্যা মামলায় মেয়র মিরুসহ ৬ আসাসিকে পাঁচদিন করে রিমান্ড মঞ্জুর করেন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট  আদালতের বিচারক হাসিবুল হক।

এরপর গত ১৫ ফেব্রুয়ারি সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যা মামলার অন্যতম আসামি মিরুর ছোট ভাই হাবিবুল হক মিন্টু ও মিরুর গাড়িচালক শাহিন আলমের পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এ নিয়ে এই মামলার মোট ৮ আসামিকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

প্রসঙ্গত, গত ২ ফেব্রুয়ারি উপজেলা ছাত্রলীগ ও মেয়র গ্রুপের সংঘর্ষ চলাকালে দৈনিক সমকালের শাহজাদপুর উপজেলা প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল গুলিতে নিহত হন।

x

Check Also

মা-মেয়েকে নির্যাতনের ঘটনা নজরে রাখছেন হাইকোর্ট

ক্সবাজারের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের একটি গ্রামে গরু চুরির অভিযোগে মা, দুই মেয়ে, এক ছেলেসহ ৫ জনকে রশি দিয়ে বেঁধে নির্যাতনের ঘটনা নজরে রাখছেন হাইকোর্ট। আদালত বলেছেন, ‘এ ঘটনা তদন্তে গাফিলতি হলে আমরা বিষয়টি দেখবো।’ ...

পাপিয়া-সুমনের বিচার শুরু, সাক্ষ‌্যগ্রহণ ৩১ আগস্ট

যুব মহিলা লীগের বহিষ্কৃত নেত্রী শামীমা নূর পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমান সুমনের বিরুদ্ধে অস্ত্র আইনের মামলায় চার্জ গঠন করেছেন আদালত। রোববার (২৩ আগস্ট) ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ আসামিদের অব্যাহতির ...

ওসি প্রদীপ ও তার স্ত্রীর বিরুদ্ধে অবৈধ সম্পদের মামলা

কক্সবাজারের টেকনাফ থানার সাবেক ভারপ্রাপ্ত কর্মকর্তা (সাময়িক বরখাস্ত) প্রদীপ কুমার দাশ ও তার স্ত্রী চুমকীর বিরুদ্ধে অবৈধ সম্পদের মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। রোববার (২৩ আগস্ট) দুদকের চট্টগ্রামের সমন্বিত জেলা কার্যালয়ে মামলাটি দায়ের করা ...

শিরোনামঃ