পরীক্ষামূলক প্রকাশনা - সাইট নির্মাণাধীন

Home > বাংলাদেশ > বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু

বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দূরপাল্লার বাসের অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। আগামী ২০ ও ২১ আগস্টের টিকিটের চাহিদা সবচেয়ে বেশি।

মঙ্গলবার সকালে রাজধানীর গাবতলী বাস টার্মিনালে বিভিন্ন কাউন্টারে কর্তব্যরত ব্যক্তিদের সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।

শ্যামলী বাস কাউন্টারে গিয়ে দেখা গেছে, চট্টগ্রাম, রাজশাহী, রংপুরসহ দেশের বিভিন্ন স্থানের অগ্রিম টিকিট বিক্রি করা হচ্ছে। দীর্ঘ লাইনে দাঁড়িয়ে যাত্রীদের টিকিট সংগ্রহ করতে দেখা গেছে।

রংপুর যাওয়ার জন্য মিরপুর থেকে টিকিট নিতে এসেছেন মোহাম্মদ আব্দুল্লাহ। তিনি সকাল ৯টায় কাউন্টারে আসেন। বেলা ১১টা পর্যন্ত লাইনে দাঁড়িয়ে থেকেও টিকিট পাননি।

তিনি বলেন, সকাল থেকেই এখানে দীর্ঘ লাইন। এখন আমার সামনে ৫০ জনের সিরিয়াল রয়েছে। ২০ তারিখের টিকিট নিতে এসেছি। এখন মনে হচ্ছে ২০ তারিখের টিকিট পাব না। কারণ অধিকাংশ লোক ২০ ও ২১ তারিখের টিকিট কিনছেন।

শ্যামলী পরিবহনের কাউন্টার ম্যানেজার শামীম হোসেন বলেন, সকাল থেকেই যাত্রীদের দীর্ঘ লাইন। ঈদের অগ্রিম টিকিট বিক্রির সময় এমনটাই থাকে সাধারণত। তাই যাত্রীদের সুবিধার জন্য কাউন্টারে লোকবল বাড়ানো হয়েছে।

তিনি বলেন, ২০ এবং ২১ তারিখের টিকিটের চাহিদা রয়েছে ব্যাপক। ২০ তারিখের টিকিট শেষের পথে।

এর আগে গত পাঁচ তারিখ থেকে ঈদের অগ্রিম টিকিট বিক্রি শুরু হওয়ার কথা থাকলেও অনিবার্য কারণে টিকিট বিক্রি স্থগিত করেছিল বাংলাদেশ বাস-ট্রাক ওনার্স অ্যাসোসিয়েশন।

তাই আজ ভোর থেকে ১২২ রুটের বাসের অগ্রিম টিকিট বিক্রি করছে গাবতলী বাস টার্মিনালের কাউন্টার ম্যানেজাররা।

x

Check Also

সুস্থ হয়ে বাসায় ফিরলেন ব্যারিস্টার রফিক-উল হক

সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাসায় ফিরলেন সুপ্রিম কোর্টের প্রবীণ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হক। শনিবার (১৭ অক্টোবর) সকালে রাজধানীর মগবাজারের আদ্-দ্বীন হাসপাতাল থেকে তাকে বাসায় নেওয়া হয়। হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তরিকুল ইসলাম আকাশ রাইজিংবিডিকে জানান, প্রবীণ ...

ভোট সুষ্ঠু হচ্ছে: মনু

ভোট দেওয়া শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন কাজী মনিরুল ইসলাম মনু ঢাকা-৫ আসনের উপনির্বাচনের ভোট সুষ্ঠু হচ্ছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো. কাজী মনিরুল ইসলাম মনু। শনিবার (১৭ অক্টোবর) সকাল ১০টায় ঢাকা আইডিয়াল ...

‘সৌদি রি-এন্ট্রি ভিসার মেয়াদ ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ছে’

ঢাকায় সৌদি দূতাবাস ছুটিতে থাকা প্রবাসী কর্মীদের এক্সিট রি-এন্ট্রি ভিসার মেয়াদ আগামী ৩০ অক্টোবর পর্যন্ত বাড়ছে বলে জানিয়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। এজন্য তাদেরকে ৬ হাজার ৫০০ টাকা করে দিতে হবে। ...

শিরোনামঃ